1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ঢাকার আশুলিয়া থেকে কুইন আক্তার হত্যা মামলার প্রধান আসামী বাবুল হোসেন মন্ডল (৩৫)'কে গ্রেফতার - Madaripur Protidin
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

ঢাকার আশুলিয়া থেকে কুইন আক্তার হত্যা মামলার প্রধান আসামী বাবুল হোসেন মন্ডল (৩৫)’কে গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩, ৫.০২ পিএম
  • ৭৬ জন পঠিত

অফিস রিপোর্টঃ ঢাকা জেলার আশুলিয়া এলাকার চাঞ্চল্যকর প্রকাশ্য দিবালোকে কুপিয়ে গামেন্টস কর্মী কুইন আক্তার হত্যা মামলার প্রধান আসামী বাবুল হোসেন মন্ডল (৩৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব জানায়, র‌্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদক বিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে জোড়ালো তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ২১ এপ্রিল গভীর রাতে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মিরপুর-১, কোটবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে আশুলিয়ার চাঞ্চল্যকর ও ক্লুলেস গামেন্টস কর্মী কুইন আক্তারকে নৃশংসভাবে হত্যার প্রধান আসামি মোঃবাবুল হোসেন মন্ডল (৩৫), জেলাঃ নওগাঁ’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানাযায় যে, ধৃত আসামী বাবুল হোসেন এর সাথে ২০০৮ সালে ভিকটিম মৃত কুইন আক্তার (৩০) এর বিবাহ হয় এবং বৈবাহিক জীবনে তাদের ১০ বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। গত ২০১৪ সালে তারা স্বামী স্ত্রী উভয়ই জীবিকার তাগিদে ঢাকায় আসে এবং ঢাকার আশুলিয়া এলাকায় একই গামেন্টস চাকুরী শুরু করে। প্রায় দুই বছর পর তাদের মাঝে দাম্পত্য কলহের কারণে উভয়ই আলাদাভাবে বসবাস করতো। এক পর্যায়ে আসামী মোঃ বাবুল হোসেন অন্য এক গার্মেন্টস কর্মীর সাথে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবন্ধ হয়। বিষয়টি জানতে পেরে ভিকটিম কুইন আক্তার তার স্বামীবাবুল হোসেনের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরবর্তীতে বাবুল হোসেন তার দ্বিতীয় স্ত্রীর সাথে প্রায় চার বছর সংসার করার পরও আসামী পুনরায় ভিকটিমের সাথে যোগাযোগ শুরু করে, কিন্তু ভিকটিম সাড়া না দেওয়ায় আসামী ভিকটিম কুইন আক্তারের উপর প্রচন্ড ক্ষিপ্ত হয়।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামী ভিকটিম কুইন আক্তারকে হত্যার জন্য সুযোগ খুঁজতে থাকে এবং ঘটনার দিন গত ১৯ এপ্রিল সকালে প্রতিদিনের মতো ভিকটিম কুইন আক্তার তার কর্মস্থলে যাওয়ার পথিমধ্যে আশুলিয়া থানাধীন জামগড়া এলাকায় পৌঁছলে আসামী ভিকটিমকে পেছন থেকে হত্যা উদ্দেশ্যে চাকু দিয়ে বুকে ও পেটে জখম করে পালিয়ে যায়। উক্ত ঘটনায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়াসহ এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এ সংক্রান্তে ভিকটিমের পিতা আসামি মোঃ বাবুল হোসেন এর নামে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলে র‌্যাব-৪ আসামী গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানাযায় আসামী মোঃ বাবুল হোসেন মিরপুর এলাকায় অবস্থান করছে যার প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ বাবুল হোসেন মন্ডল(৩৫)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ভিকটিম কুইন আক্তার’কে হত্যার কথা স্বীকার করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION