1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে তাস খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ২০জন আহত । - Madaripur Protidin
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

রাজৈরে তাস খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ২০জন আহত ।

  • প্রকাশিত : রবিবার, ৪ জুন, ২০২৩, ৮.২২ এএম
  • ৩৬ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা।
মাদারীপুরের রাজৈরে তাস খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের শ্রীফলতলী এলাকায় এ ঘটনা ঘটে । আহতদের রাজৈর ও ভাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে ।

জানাযায়, শনিবার দুপুরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের শ্রীফলতলী এলাকায় তাস খেলা নিয়ে আকুবালী মুন্সী ও টোকন কাজীর মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয় । এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় । এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছে । মারাতœক আহত শামীম তালুকদার (২২), মজিবর তালুকদার (৬২), ছামেদ তালুকদার (৫৫) বেল্লাল (৩৫), মিন্টু (৩০) হান্নান (৪৫) কিবরিয়াকে (৫০) রাজৈর এবং চানমিয়া ও মাসুদকে ভাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভতিৃ করা হয়েছে । পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয় ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION