1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
মাদারীপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করা নিয়ে সংঘর্ষে আহত ২৫, আটক ৪ - Madaripur Protidin
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

মাদারীপুরে স্কুলছাত্রীকে উত্যক্ত করা নিয়ে সংঘর্ষে আহত ২৫, আটক ৪

  • প্রকাশিত : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩, ২.০৯ পিএম
  • ১৫৬ জন পঠিত

মাদারীপুর সংবাদদাতা।
মাদারীপুরে ৮ম শ্রেণির স্কুলছাত্রীকে উত্যক্ত করা নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে নারীসহ আহত হয়েছেন অন্তত ২৫ জন। শুক্রবার সকালে সদর উপজেলার ছিলারচরে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
আহতরা হলেন, নজরুল ইসলামের স্ত্রী শেফালী বেগম (৩০), আমজাত শিকদারের ছেলে মহিবুল শিকদার (৩৫) ও মিজান শিকদার (১২), হেলউদ্দিন শিকদারের ছেলে আজাহার শিকদার (৪০), ইসমাইল মাতুব্বরের স্ত্রী রানু বেগম (৫০), সোনামুদ্দিন শিকদারের ছেলে সাহাবুদ্দিন শিকদার (৪০) এবং কালিকাপুরের আব্দুর রহমানের ছেলে সালাউদ্দিন (৩২)। বাকিদের নাম পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদারীপুর সদর উপজেলার ছিলারচর এলাকার নজরুল শিকদারের ৮ম শ্রেণিতে পড়–য়া মেয়ে নুসরাত জাহানকে স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই উত্যক্ত করে প্রতিবেশি সাহাবুদ্দিন শিকদারের ছেলে শাকিল। এ নিয়ে বেশ কয়েকবার সালিশ বৈঠকে মীমাংসাও করা হয়। এরই জেরে শুক্রবার সকালে শাকিল প্রথমে নজরুলের ঘরে ঢুকে ওই পরিবারের উপর হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায় দু’পক্ষ। এতে আহত হয় নারীসহ অন্তত ২৫ জন। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। পরে আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ঢাকা মেডিকেলে প্রেরণ করেছেন চিকিৎসক। এদিকে সংঘর্ষের ঘটনায় একে অপরকে দুষছেন দুইপক্ষই। অবশ্য, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

নজরুল শিকদার বলেন, আমার মেয়েকে উত্যক্ত করে শাকিল। এর প্রতিবাদ করায় অতর্কিত হামলা চালানো হয়। এতে পরিবারের সবাই আহত হয়েছি। এই ঘটনার বিচার চাই।
সাহাবুদ্দিন শিকদার বলেন, হঠাৎ নজরুল তার লোকজন নিয়ে আমাদের উপর হামলা চালিয়েছে। সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা গ্রহনের দাবী জানাচ্ছি।

হাজী খলিলুর রহমান নামে এক ব্যক্তি বলেন, দুইপক্ষই আমার আত্মীয়। কিন্তু এভাবে সংঘর্ষে জড়াবে মেনে নিতে পারছি না। যে সমস্যা নিয়ে সংঘর্ষ হয়েছে, সেটার সমাধানও আগেই হয়েছিল। কিন্তু এমন পরিস্থিতির সৃষ্টি হবে বুঝতে পারিনি কেউই। ওদের বিচার হওয়া উচিৎ।

মাদারীপুরের সদরের ছিলারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোতাহার খালাসী বলেন, হঠাৎ শুনি দুইপক্ষ সংঘর্ষে জড়িয়েছে। এসে দেখি আহতরা বিভিন্ন স্থানে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে। পরে তাদেরকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. সিহাব চৌধুরী জানান, সংঘর্ষে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে দেয়া হয়েছে। একজনের অবস্থা শঙ্কামুক্ত না হওয়ায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজামান ফকির জানান, সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION