1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জেরে মাদারীপুরে এস.এস.সি পরিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ - Madaripur Protidin
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার পেলেন ৪০ জন রাজৈরে উপজেলা আইনশৃংখলা কমিটির সভা টেকেরহাট-গোপালগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত  রাজধানীর মিরপুর থেকে দুর্ধর্ষ “বায়েজীদ গ্রুপ” এর লিডার বায়েজীদসহ ২ জন বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার আগামীতে বিএনপিকে দূরবীক্ষণ যন্ত্র দিয়েও খুঁজে পাওয়া যাবে না —আফম বাহাউদ্দিন নাছিম এমপি হত্যা মামলার আসামী গ্রেফতার, বসতঘর থেকে বোমা উদ্ধার  রাজধানীর পল্লবী থেকে চোরাই মোবাইল চক্রের ৪ সদস্যকে গ্রেফতার। বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ চোরাই মোবাইল ফোন জব্দ। ঢাকার সাভারের আমজাদ হত্যাকান্ডের আসামী রাজিব শিকদার (৩২)’কে মাদারীপুর সদর থানা এলাকা থেকে গ্রেফতার। মানিকগঞ্জর শিবালয়ে নাবালিকা ধর্ষণ মামলায় দীর্ঘ ৮ বছর পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ পলাশ ঘিওর থেকে গ্রেফতার

পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জেরে মাদারীপুরে এস.এস.সি পরিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪, ৫.৩৩ পিএম
  • ৫২ জন পঠিত

মাদারীপুর  সংবাদদাতা।
পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জের ধরে মাদারীপুরের কালকিনিতে মো. রুবেল হোসেন নামে এক এস.এস.সি পরিক্ষার্থীর ওপর অন্য পরিক্ষার্থীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এলাকা ও ভূক্তভোগীর অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর আইডিয়াল ট্যাকনিক্যাল একাডেমীর চলতী বছরের এস.এস.সি পরিক্ষার্থী মো. রুবেল হোসেন কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পরিক্ষা কেন্দ্রে পরিক্ষা দিয়ে আসছেন। কিন্তু পরিক্ষা চলাকালিন সময় রুবেলের পাসের পরিক্ষিার্থীরা তার খাতা দেখতে চান। এতে বাঁধা প্রদান করেন রুবেল। পরে পরিক্ষা কেন্দ্র থেকে রুবেল বাহির হলে বেশ কয়েকজন পরিক্ষার্থী তার ওপর হামলা চালায়। আহত রুবেলকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে বরিশালের আশোকাঠি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

রমজানপুর আইডিয়াল ট্যাকনিক্যাল একাডেমীর প্রধান শিক্ষক মো. মনির হোসেন বলেন, পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর কারনে আমার বিদ্যালয়ের পরিক্ষার্থী রুবেলের ওপর হামলা চালিয়েছে বায়জিত ও রাসেলসহ বেশ কয়েকজন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার দাশ বলেন, পরিক্ষার্থীর ওপর হামলার বিষয়টি জেনেছি। এবং এই ঘটনাটি সমাধানের জন্য দুই প্রধান শিক্ষককে দায়িত্ব দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION