1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজধানীর মিরপুর থেকে দুর্ধর্ষ "বায়েজীদ গ্রুপ" এর লিডার বায়েজীদসহ ২ জন বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার - Madaripur Protidin
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

রাজধানীর মিরপুর থেকে দুর্ধর্ষ “বায়েজীদ গ্রুপ” এর লিডার বায়েজীদসহ ২ জন বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১.৪০ পিএম
  • ৭৪ জন পঠিত

অফিস রিপোর্টঃ রাজধানীর মিরপুর মডেল থানাধীন এলাকা হতে আন্ত:জেলা ডাকাত দলের সর্দার, গণধর্ষণ মামলার আসামী ও সংঘবদ্ধ অপরাধী চক্র “বায়েজীদ গ্রুপ” এর লিডার রহিম সুলতান @ বায়েজীদসহ ২ জন’কে বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব জানায়, র‌্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় ৩০ মার্চ রাতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল থানাধীনম্যধ্য পীরেরবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি, ১টি মোবাইল ফোন এবং ১টি মোটরসাইকেলসহ অবৈধ অস্ত্রধারী, আন্তঃজেলা ডাকাত দলের নেতা এবং বায়েজিদ গ্রুপের গ্যাং লিডারসহ নি¤œবর্নিত ২ জন’কে গ্রেফতার করতে সক্ষম হয়ঃ গ্রেফতারকৃত মোঃ রহিম সুলতান@বায়েজিদ(২৭), জেলা-ফরিদপুর ও মোঃ বেল্লাল হোসেন (৩৫), জেলা-কুমিল্লা।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ এবং ঘটনার বিবরণে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অবৈধ অস্ত্র, দস্যূতা এবং চুরিসহ নিয়মিত মামলা রয়েছে। গ্রেফতারকৃত মোঃ রহিম সুলতান @ বায়েজিদ(২৭), ‘‘বায়েজিদ গ্যাং’’ নামে একটি কিশোর গ্যাং এবং আন্তঃ জেলা ডাকাত দল গঠন করে এর মূল হোতা হিসেবে ঢাকাসহ আশ-পাশের জেলায় ডাকাতি করে আসছিলো। এছাড়াও জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে ২০১৭ সালে আইন-শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকের ভূয়া পরিচয়ে মানিকগঞ্জের সিংগাইর এলাকা থেকে ১৬০ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা ডাকাতিকালে আইনশৃঙ্খলাবাহিনী কর্তৃক গ্রেফতার হয়।

গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। অদূর ভবিষ্যতে এরূপ ডাকাতি, দস্যূতা, ছিনতাই ও চাঁদাবাজ এবং অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীর বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাড়াঁশি অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION