1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি - Madaripur Protidin
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকেরহাটে বাস, প্রাইভেটকার ও অটোরিকশা ত্রি মুখি সংঘর্ষ । অটোরিকশার চালকসহ দুইজন নিহত । ১০জন আহত মাদারীপুরে ইসলামিক রিলিফের কোরবানীর মাংস পেলো ১৪‘শ পরিবার কালকিনিতে কৃষকের বাড়িতে দফায়-দফায় বোমা হামলার অভিযোগ ঢাকার আশুলিয়ায় গামেন্টস কর্মী সাবিনা ইয়াসমিন (২৫) হত্যাকান্ডের মূলহোতা আবু তালেব গ্রেফতার ঢাকার ধামরাইয়ে অটোচালক কালাম বিশ্বাস হত্যাকান্ডের মূলহোতা ও অটোরিকশা ছিনতাইকারী চক্রের নেতা বিচ্ছু শান্ত (১৯)’সহ চক্রের ৪ সদস্য গ্রেফতার রাজৈরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০২৪ অনুষ্ঠিত সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে শিক্ষক হারুন অর রশিদ (৩৬)’কে অপহরণপূর্বক কুপিয়ে হত্যাকান্ডের প্রধান আসামীসহ ৩ জন গ্রেফতার মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ মাদক বিরোধী অভিযানে ১৫৪৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদারীপু‌রে ঈদের আগে খামারে আগুন, পুড়লো ১৩ গরুসহ বহু মুরগি মাদারীপুরে ভূমিদস্যুর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১১.৫০ এএম
  • ২২৭ জন পঠিত
মাদারীপুর প্রতি‌নি‌ধি:
মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি। গৃহবধু শাহিদা বেগমের জীবন বাঁচাতে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানিয়েছেন স্বামী। তিনি দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।
মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব পূয়ালী গ্রামের আবদুল কাদের হাওলাদারের স্ত্রী শাহিদা বেগম। তাদের সংসারে রয়েছে দুই ছেলে ও তিন মেয়ে। একদিকে সংসারের খরচ অন্যদিকে স্ত্রীর চিকিৎসা। কোন ভাবেই চালিয়ে উঠতে পারছেন না অসহায় কৃষক স্বামী আবদুল কাদের।
কান্না জরিত কণ্ঠে অসহায় স্বামী আবদুল কাদের হাওলাদার  জানান, প্রায় দেড় বছর পূর্বে আমার স্ত্রী শাহিদা বেগমের শারিরীক অবস্থার অবনতি হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে ভর্তি করেছিলাম। সেখানে কর্তব্যরত ডাক্তারদের সহযোগিতায় পরীক্ষা নিরীক্ষা শেষে তাঁরদেহে মরণব্যাধী ক্যান্সার রোগ ধরা পড়ে। (সি.এ ক্লোন) এর কারণে দ্রুত পাল্টে যেতে থাকে তাঁর শারিরীক গঠন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে বিভিন্ন ধরনের ক্যান্সারের চিকিৎসা প্রদান করেন ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা। এবং কি সেখানের বেশ কয়েকজন ডাক্তারের সহযোগিতায় আমার স্ত্রীর অস্ত্রপচার করেন। তারপরও আমার স্ত্রী সুস্থ্য হয়নি। সেখানকার চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন তাকে বিদেশে চিকিৎসা করানো জন্য।
কিন্তু দু:খ জনক বিষয় ইতোমধ্যে স্ত্রীর চিকিৎসা করাতে গিয়ে পরিবারের শেষ সম্বলটুকুও শেষ করে দিয়েছি। এখন স্ত্রীর চিকিৎসা সেবা করানোর মত কোন টাকা-পয়সা নেই। স্ত্রীর চিকিৎসা করাতে অনেক টাকার প্রয়োজন যা সংগ্রহ করা আমার সম্ভব হচ্ছে না। তাই সকলের সহযোগিতা প্রয়োজন। সমাজের বিত্তবান ও হৃদয়বানদের সহযোগিতায় আমার স্ত্রী সুস্থ্য জীবনে ফিরে আসতে পারবে। তাই স্ত্রীর জীবন বাঁচাতে সবার কাছে আর্থিক সহযোগিতা কামনা করছি। কেউ যদি সহযোগিতা করতে চান তাহলে রোগীর নিজ বিকাশ ও মোবাইল নাম্বার-০১৪০৮৫৪৫৪৭৬ যোগাযোগ করতে পারেন। অথবা সাহায্য পাঠাতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION