1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)'কে গ্রেফতার - Madaripur Protidin
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকেরহাটে বাস, প্রাইভেটকার ও অটোরিকশা ত্রি মুখি সংঘর্ষ । অটোরিকশার চালকসহ দুইজন নিহত । ১০জন আহত মাদারীপুরে ইসলামিক রিলিফের কোরবানীর মাংস পেলো ১৪‘শ পরিবার কালকিনিতে কৃষকের বাড়িতে দফায়-দফায় বোমা হামলার অভিযোগ ঢাকার আশুলিয়ায় গামেন্টস কর্মী সাবিনা ইয়াসমিন (২৫) হত্যাকান্ডের মূলহোতা আবু তালেব গ্রেফতার ঢাকার ধামরাইয়ে অটোচালক কালাম বিশ্বাস হত্যাকান্ডের মূলহোতা ও অটোরিকশা ছিনতাইকারী চক্রের নেতা বিচ্ছু শান্ত (১৯)’সহ চক্রের ৪ সদস্য গ্রেফতার রাজৈরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০২৪ অনুষ্ঠিত সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে শিক্ষক হারুন অর রশিদ (৩৬)’কে অপহরণপূর্বক কুপিয়ে হত্যাকান্ডের প্রধান আসামীসহ ৩ জন গ্রেফতার মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ মাদক বিরোধী অভিযানে ১৫৪৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদারীপু‌রে ঈদের আগে খামারে আগুন, পুড়লো ১৩ গরুসহ বহু মুরগি মাদারীপুরে ভূমিদস্যুর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ১৩ মে, ২০২৪, ৮.৫৪ পিএম
  • ১৮৩ জন পঠিত

অফিস রিপোর্টঃ ঢাকার সাভারে এলাকার চাঞ্চল্যকর ও ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব জানায়, র‌্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে জোড়ালো তৎপরতা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ১১ মে ২০২৪ খ্রি. তারিখ রাতে রাজধানীর রামপুরা এলাকায় অভিযান পরিচালনা করে সাভারের ছায়াবিথী আমতলা মোড় এলাকার চাঞ্চল্যকর ও ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটনপূর্বক হত্যাকা-ের মূলহোতা নুর আলম(২৪) @ টান আলম, জেলা-কিশোরগঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গত ২৮ মার্চ দুপুরে ঢাকা জেলার সাভার মডেল থানাধীন ছায়াবিথি আমতলা মোড় এলাকায় স্থানীয় ডেন্টাল কর্মচারী শহিদুল ইসলাম (২৪)’কে কতিপয় দুস্কৃতিকারী ছুরিকাঘাত করে। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিম’কে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায় এবং কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সংক্রান্তে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে সাভার মডেল থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারিত হলে র‌্যাব-৪ এর আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং অপরাধীকে আইনের আওতায় আনতে ছায়া তদন্ত শুরু করে যার এক পর্যায়ে সিসি টিভি ফুটেজের মাধ্যমে রিকশাযোগে দুইজন’কে ছুরিকাঘাত করে পালিয়ে যেতে দেখা যায়। পরবর্তীতে আভিযানিক দলের তৎপরতায় রিকশা ও আসামী সনাক্ত করা সম্ভব হয় যাদের মধ্যে একজন নুর আলম। উক্ত ঘটনার পর পরেই অত্র এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপনে চলে যায় এবং সাভারের বিভিন্ন এলাকা, কিশোরগঞ্জ, নরসিংদী ও ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপনে করে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা ছায়াবিথীসহ সাভারের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ সক্রিয় কিশোর গ্যাং, ছিনতাইকারী গ্রুপ এবং ডাকাতির সাথে সম্পৃক্ত। একই সাথে তারা মাদক ব্যবসা ও মাদক সেবনের সাথেও জড়িত । তারা বিভিন্ন সময়ে পথচারীদের গতিরোধ করে তাদের সর্বস্ব ছিনিয়ে নেয়। উক্ত ঘটনার দিন গ্রেফতারকৃত আসামী মূলত মাদকের টাকা জোগাড় করার জন্যই ছিনতাই করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সাভার মডেল থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION