1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)'কে গ্রেফতার - Madaripur Protidin
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
পদ্মায় স্পিডবোট উল্টে নিখোঁজ নৌপুলিশের সদস্যের সন্ধান মেলেনি ৬ দিনেও রাজৈরে আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাদারীপুরে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ: ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৬ শিক্ষার্থী মাদারীপুরে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় কলেজছাত্রীকে মারধর, এলাকায় তোলপাড় অযৌক্তিক কোটা যৌক্তিক পর্যায়ে নিয়ে আসা প্রয়োজন: মাদারীপুরে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী কালকিনিতে পাবলিক লাইব্রেরি উদ্বোধন কালকিনিতে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ॥ নিহত-১ ’ আহত-৯ মাদারীপুরে দুগ্ধপোষ্য ২ কন্যা শিশুকে গলাটিপে হত্যা করলেন মা মাদারীপুরে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ প্রশ্নপত্র ফাঁস, কোটিপতি হয়ে আপন ভাইদের সাথে সর্ম্পক রাখেনি আবেদ আলী

ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ১৩ মে, ২০২৪, ৮.৫৪ পিএম
  • ২০৬ জন পঠিত

অফিস রিপোর্টঃ ঢাকার সাভারে এলাকার চাঞ্চল্যকর ও ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব জানায়, র‌্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে জোড়ালো তৎপরতা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ১১ মে ২০২৪ খ্রি. তারিখ রাতে রাজধানীর রামপুরা এলাকায় অভিযান পরিচালনা করে সাভারের ছায়াবিথী আমতলা মোড় এলাকার চাঞ্চল্যকর ও ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটনপূর্বক হত্যাকা-ের মূলহোতা নুর আলম(২৪) @ টান আলম, জেলা-কিশোরগঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গত ২৮ মার্চ দুপুরে ঢাকা জেলার সাভার মডেল থানাধীন ছায়াবিথি আমতলা মোড় এলাকায় স্থানীয় ডেন্টাল কর্মচারী শহিদুল ইসলাম (২৪)’কে কতিপয় দুস্কৃতিকারী ছুরিকাঘাত করে। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিম’কে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায় এবং কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সংক্রান্তে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে সাভার মডেল থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারিত হলে র‌্যাব-৪ এর আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং অপরাধীকে আইনের আওতায় আনতে ছায়া তদন্ত শুরু করে যার এক পর্যায়ে সিসি টিভি ফুটেজের মাধ্যমে রিকশাযোগে দুইজন’কে ছুরিকাঘাত করে পালিয়ে যেতে দেখা যায়। পরবর্তীতে আভিযানিক দলের তৎপরতায় রিকশা ও আসামী সনাক্ত করা সম্ভব হয় যাদের মধ্যে একজন নুর আলম। উক্ত ঘটনার পর পরেই অত্র এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপনে চলে যায় এবং সাভারের বিভিন্ন এলাকা, কিশোরগঞ্জ, নরসিংদী ও ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপনে করে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা ছায়াবিথীসহ সাভারের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ সক্রিয় কিশোর গ্যাং, ছিনতাইকারী গ্রুপ এবং ডাকাতির সাথে সম্পৃক্ত। একই সাথে তারা মাদক ব্যবসা ও মাদক সেবনের সাথেও জড়িত । তারা বিভিন্ন সময়ে পথচারীদের গতিরোধ করে তাদের সর্বস্ব ছিনিয়ে নেয়। উক্ত ঘটনার দিন গ্রেফতারকৃত আসামী মূলত মাদকের টাকা জোগাড় করার জন্যই ছিনতাই করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সাভার মডেল থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION