1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
রাজৈরে যৌতকের টাকা না পেয়ে সুমা (২০) কে হত্যা বিচারের দাবিতে মাদারীপুরে মানববন্ধন। - Madaripur Protidin
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরের মানহানী মামলায় খালাস পেয়েছেন তারেক রহমান অধিকাংশ বৈধ অস্ত্র জমা পড়েছে, অবৈধ অস্ত্রও উদ্ধার করা হবে: বিভাগীয় সেনা কমান্ডার মাদারীপুরে শেখ হাসিনার বিরুদ্ধে আরেক হত্যা মামলা: চার সাবেক সাংসদ আসামী পুলিশের আত্মবিশ্বাস ফিরিয়ে আনাতে সেনাবাহিনী সর্বাত্মক চেষ্টা করছে- মাদারীপুরে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা রাজৈরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন মাদারীপুরে আওয়ামীলীগের সমালোচনা করায় বিএনপির ১০ কর্মীকে কুপিয়ে জখম লিবিয়ায় গিয়ে নিখোঁজ ডাসারের একই পরিবারের দুই জনসহ প্রায় ১৫ জন যুবক মাদারীপুরে আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে হত্যা মামলার আসামীকে কুপিয়ে জখম ডাসারে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ॥ সাবেক ইউপি চেয়ারম্যানসহ আহত-৫ ডাসারে মামলা ও পুলিশের বাঁধা উপেক্ষা করে বসতঘর নির্মান কাজ করার অভিযোগ

রাজৈরে যৌতকের টাকা না পেয়ে সুমা (২০) কে হত্যা বিচারের দাবিতে মাদারীপুরে মানববন্ধন।

  • প্রকাশিত : রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৫.৫৪ পিএম
  • ৮৬ জন পঠিত

মাদারীপুর সংবাদদাতা। মাদারীপুরের রাজৈর উপজেলার     স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে যৌতুকের দাবিতে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।   রবিবার সকালে সাড়ে ১০, টার দিকে  নিহত গৃহবধূর ভাই অহিদুল শেখ সাংবাদিকদের বরাবর একটি লিখিত অভিযোগ দিয়ে_মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন  । ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন স্থানীয় মামুন হাসান, মিলন বেপারী, মুরাদ হাওলাদার, নিহতের মা,হাসিনা বেগম, বাবা ছলেমান শেখ,ভাই অহিদুল শেখ আরও প্রমুখ। বক্তারা দ্রুত হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ১ বছর আগে  রাজৈর উপজেলার  বদরপাশা ইউনিয়নের দুর্গাবর্দী গ্রামের আঃ আজিজ কাজীর ছেলে কামরুল কাজীর (৩৫) সঙ্গে  একই উপজেলার পার্শর্বতী ইউনিয়নের কোদালিয়া গ্রামের ছলেমান শেখের মেয়ে সুমা আক্তার(২০)এর বিয়ে হয়। বিয়ের এক মাস পর থেকে সুমা আক্তারকে বাবার বাড়ি থেকে যৌতুক হিসেবে ৫ লাখ টাকা এনে দেওয়ার জন্য চাপ দেন স্বামী কামরুল কাজীসহ শশুর পরিবারের লোকেরা  ।  কিন্তু টাকা আনতে রাজি না হওয়ায় তাঁকে শারীরিক নির্যাতন  করা হয়। লিখিত অভিযোগে সুমার ভাই জানান, সম্প্রতি যৌতুকের টাকার জন্য তাঁর বোনকে দৈনন্দিন মানসিক ও শারীরিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন।

পরে সালিস ডেকে মীমাংসা করে পুনরায় মেয়েকে শ্বশুর বাড়িতে পাঠান। গত ৩/৬/২০২৪ তারিখ, বুধবার দিবাগত রাতে দেবর সাইদ কাজী,শ্বশুর, শ্বাশুড়ি, ননদ, মিলে আবার টাকার জন্য মেয়েকে শারীরিক নির্যানত করেন এবং ৫ ঘণ্টার মধ্যে টাকা এনে না দিলে হত্যার হুমকি দেন। মেয়ে বিষয়টি তাঁর বাবার বাড়িতে ফোনে জানান। টাকা না পেয়ে গত বুধবার বেলা অনুমান ২টার দিকে আমার বোন সুমা আক্তারকে ঘরের মধ্যে আটকে আবার দেবর, শ্বশুর, শ্বাশুড়ি, ননদ,মিলে এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি মেরে একপর্যায়ে সুমা আক্তারকে হত্যা করে ঘরের ভিতর ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে । আমরা বিশ্বস্ত সূত্রে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হত্যা কান্ডের বিষয় দেখতে পেয়ে নিকটস্থ থানায় সংবাদ দিলে,পুলিশ ঘটনাস্থল  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠান। ঘটনায় জড়িতদের আইনি ব্যবস্থা নিবে বলে, নিহতের স্বজনদের আশ্বাস দিয়ে আসেন। কিন্তু সুমা হত্যার আসামিরা বাড়িতে, বাজার ঘাটে ওপেন ঘোরাঘুরি করছে।

রাজৈর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার জানান, ভুক্তভোগীরা মামলা করলে তদন্ত করে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION