1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ । মোটরসাইকেল আরোহী নিহত । - Madaripur Protidin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

রাজৈরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ । মোটরসাইকেল আরোহী নিহত ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ১১.২৫ এএম
  • ২৬০ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি
মাদারীপুরের রাজৈরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় মোটরসাইকেল আরোহী সুকন্ঠ বৈদ্য (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে । বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কালিবাড়ী নামক স্থানে এ ঘটনা ঘটে । নিহত সুকন্ঠ বৈদ্য মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের চৌহদ্দী গ্রামের কৃষ্ণকান্ত বৈদ্যের পুত্র ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার কালিবাড়ী নামক স্থানে মাদারীপুর গামী একটি মোটরসাইকেলের সাথে ফরিদপুর গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরাহী সুকন্ঠ বৈদ্য (৩৫) নিহত হয় । মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই আসরাফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা লাশ উদ্ধার করেছি ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION