1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
মুকসুদপুরে মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে হামলা শিকার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দুই কর্মকর্তাসহ পাঁচ সদস্য । - Madaripur Protidin
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

মুকসুদপুরে মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে হামলা শিকার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দুই কর্মকর্তাসহ পাঁচ সদস্য ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০, ১১.৪১ এএম
  • ৪৩৯ জন পঠিত

টেকেরহাট ও মুকসুদপুর সংবাদদাতা।
টেকেরহাট বন্দর সংলগ্ন মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার সীমান্ত রেখায় মুকসুদপুরে মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দুই কর্মকর্তাসহ পাঁচ সদস্য । বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার রাঘদী ইউনিয়নের পূর্ব রাঘদী গ্রামে এ ঘটনা ঘটে । হামলার শিকার মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ওই কর্মকর্তারা হলেন, পরিদর্শক বিমল চন্দ্র বিশ্বাস (৫৪), এএসআই গোলাম কিবরিয়া (৪৩), সিপাহী হাসান (৩০) , সিপাহী সাইদুর (৩০) ও ড্রাইভার রাসেল ইসলাম (৩১) । তাদেরকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
সিন্দিয়াঘাট পুলিশ, মাদারীপুর মাদকদ্রব্য অধিদপ্তর ও স্থানীয় সুত্র জানায়, উক্ত গ্রামে শাহিন শেখ (২৪) নামে এক বড় মাদক ব্যবসায়ীর নিকট মাদকের একটি বড় চালান এসেছে- গোপন সূত্রে এমন খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক বিমল চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে পাঁচ সদস্যের একটি টিম অধিদপ্তরের গাড়ী নিয়ে রাজৈর ও মুকসুদপুর উপজেলার সীমান্তবর্তী (মাত্র ৩০হাত দুরে) পূর্ব রাঘদী গ্রামে সরোয়ার শেখের ছেলে মাদক ব্যবসায়ী শাহিন শেখের (২৪) ঘর থেকে মাদক উদ্ধারে যায় । এসময় শাহিনের ঘরের দরজা ধাক্কাধাক্কি করলে শাহিনের স্ত্রী সোনিয়া বেগম চিৎকার দিলে বাড়ীর অন্যান্যরা এগিয়ে আসে এবং কথাকাটাকাটি হয় । পরিদর্শক বিমল চন্দ্র বিশ্বাস ও এএসআই গোলাম কিবরিয়া জানান, এসময় কথাকাটাকাটির এক পর্যায় উত্তেজনা দেখে নিজেদের মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তা বলে পরিচয়পত্র দেখালেও ডাকাত ডাকাত বলে চিৎকার দিতে থাকে বাড়ির লোকজন । পরে এলাকাবাসি এগিয়ে এসে ওই কর্মকর্তাদের উপর ব্যাপক হামলা চালিয়ে বেদম মারপিট করে ২জনকে আটকে রাখে । এসময় অন্য তিনজন দৌড়ে পালিয়ে গিয়ে আত্মরক্ষা করে। হামলাকারীরা এসময় ওই কর্মকর্তাদের কাছ থেকে মোবাইল সেট ওয়াকিটকি, হ্যান্ডকাপ, আইডি কার্ড ও কিছু নগদ টাকা ছিনিয়ে নেয় । পরে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই আটককৃত কর্মকর্তাদের উদ্ধার করে এবং স্থানীয়দের সহযোগিতায় ছিনিয়ে নেয়া ওয়াকিটকি ও হান্ডকাপসহ অন্যান্য মালামাল উদ্ধার করে। হামলার খবর পেয়ে মাদারীপুর অধিদপ্তরের সহকারী পরিচালক আসলাম হোসেন ঘটনাস্থলে ছুটে আসেন । এব্যাপারে তিনি (মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক আসলাম হোসেন) জানান, আমাদের একটি টিম বৃহস্পতিবার ভোরে দুই জেলার সীমান্ত এলাকায় মাদক উদ্ধারে যাওয়ার পর মাদক ব্যবসায়ীদের দ্বারা হামলার শিকার হয়ে আহত হয়েছে। আহত ৫জনকে রাজৈর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এব্যাপারে মামলা দায়ের করা হবে ।
মাদক ব্যবসায়ী শাহিনের চাচা মানোয়ারের দাবি, সাদা পোষোকে কিছু লোক এসে শাহিনের দরজা ধাক্কাধাক্কি করলে আমাদের সন্দেহ হয় এবং ডাকাত মনে করে এলাকাবাসি হামলা করে ।
মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবো

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION