1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচির পাশাপাশি শ্রমিক, অস্বচ্ছল, অভাবগ্রস্থদের মাঝে মাস্ক পৌঁছে দিচ্ছে র‌্যাব-৪। - Madaripur Protidin
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচির পাশাপাশি শ্রমিক, অস্বচ্ছল, অভাবগ্রস্থদের মাঝে মাস্ক পৌঁছে দিচ্ছে র‌্যাব-৪।

  • প্রকাশিত : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০, ১১.৩৯ এএম
  • ৩৯১ জন পঠিত

অফিস রিপোর্টঃ র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজের বিভিন্ন অপরাধের রহস্য উদ্ঘাটন, অপহৃত ভিকটিম উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার, আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ সমাজের বিভিন্ন স্তরের সুবিধা বঞ্চিত ও দুঃস্থ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও বিভিন ধরনের প্রাকৃতিক দূর্যোগ, মহামারীসহ যেকোন দূর্যোগকালীন পরিস্থিতি মোকাবেলায় র‌্যাব-৪ জন সচেতনতামূলক কাজ করে আসছে।
বর্তমান সময়ে মহামারী রূপধারণকারী চলমান সংক্রমণ ব্যাধি করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার প্রতিরোধে নিরাপত্তাও সচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় নিশ্চিত করণে করনীয় সম্পর্কে প্রচারণা এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবি করা খার নিমিত্তে রোবাস্ট পেট্রোলিং পরিচালনার পাশাপাশি মানবিক সহযোগী তার হাত বাড়িয়েছেন র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি, মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএমসহ র‌্যাব-৪ এর সকল সদস্য বৃন্দ।
এরই ধারাবাহিকতায় কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ বিস্তার প্রতিরোধে র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান এর নেতৃত্বে ২৬ নভেম্বর, মিরপুর মডেল থানাধীন দারুসসালাম রোডস্থ এলাকায় বৈশ্বিক করোনা মহামারীর ২য় ঢেউ এরহাত থেকে জন সাধারণকে রক্ষার জন্য মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি মেনে চলা ও জনসচেতনতা বৃদ্ধিকল্পে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইলকোর্টে মাস্ক পরিধান না করার জন্য ১২ জন’কে অর্থদন্ড প্রদান করা হয় এবং একই সাথে ২০০০ জন দিনমজুর ও রিক্সা চালকের মাঝে মাস্ক বিতরণ করে তাদেরকে সতর্ক করা হয়। করোনাকালীন সময়ে এরুপ জনসচেতনতামূলক কর্মসূচী, সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি কঠোর ভাবে প্রতিপালনে র‌্যাব-৪ এরঅভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION