1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত - Madaripur Protidin
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকার সাভারের আমজাদ হত্যাকান্ডের আসামী রাজিব শিকদার (৩২)’কে মাদারীপুর সদর থানা এলাকা থেকে গ্রেফতার। মানিকগঞ্জর শিবালয়ে নাবালিকা ধর্ষণ মামলায় দীর্ঘ ৮ বছর পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ পলাশ ঘিওর থেকে গ্রেফতার কালকিনিতে কৃষকের ঘরে অগ্নিসংযোগের অভিযোগ টকবগে যুবকের দুটি কিডনিই নষ্ট ॥ সাহায্যের আবেদন পরিবারের মানিকগঞ্জের ঘিওরে ট্রাক চালক জয়নাল (৪০) ও তার সহকারী রুবেল (২৮)’কে খুনসহ ডাকাতি মামলায় দীর্ঘ ১৪ বছর পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী কালু(৫১)’কে সাভার থেকে গ্রেফতার রাজৈরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শতাধিক মুক্তিযোদ্ধাকে সম্মামনা দিল মাদারীপুর জেলা পরিষদ সাভারে আকাশ হত্যাকান্ডের প্রধান আসামি হৃদয়সহ গ্রুপের ৮ সদস্য গ্রেফতার ; বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার মাদারীপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার তিন জুয়ারিকে কারাদণ্ড দিলেন ভ্রাম্যমাণ আদালত

রাজৈরে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত\

  • প্রকাশিত : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১, ১২.৩০ পিএম
  • ৪৮৭ জন পঠিত

জাহাঙ্গীর আলম,মাদারীপুর\
মুজিব বর্ষের অঙ্গীকার, ঘরে,ঘরে গ্রন্থাগার, এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জেলার রাজৈর উপজেলার আমগ্রাম সাধারণ গ্রন্থাগারের উদ্যোগে জাতীয় গ্রন্থাগার দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার সকালে আমগ্রাম সাধারণ গ্রন্থাগারের ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল পুস্তক পাঠ প্রতিযোগীতা, কবিতা পাঠের আসর, গ্রন্থ প্রদর্শনী ও আলোচনা সভা।
আমগ্রাম সাধারণ গ্রন্থাগারের হলরুমে অনুষ্ঠিত আলাচনা সভায় সভাপতিত্ব করেন গ্রন্থাগারের সভাপতি ও আমগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান টিপু। সভার শুরুতে বঙ্গবন্ধু ও জাতীয় গ্রন্থকেন্দ্র” বিষয়ে মূল প্রবন্ধ পাঠ করেন সংগঠনের সাধারন সম্পাদক বাবু গৌরাঙ্গ দত্ত। সভায় অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন,জাকির হোসেন খান, বাবু গৌরাঙ্গ দত্ত প্রমুখ। সভা শেষে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। সমগ্র অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক বাবু কানাই লাল দাস।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION