1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
কক্সবাজারের টেকনাফ থেকে ৭,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ জন মাদক কারবারী গ্রেফতার - Madaripur Protidin
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

কক্সবাজারের টেকনাফ থেকে ৭,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ জন মাদক কারবারী গ্রেফতার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১, ১.৫৬ পিএম
  • ২৭৪ জন পঠিত

ডেক্স রিপোর্টঃ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ টেকনাফ-কক্সবাজার রোড সংলগ্ন লেদা বাজর এলাকায় অভিযান পরিচালনা করে ৭,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।
র‌্যাব-১৫, কক্সবাজার জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ১০ মার্চ থেকে থানার হ্নীলা ইউপিস্থ টেকনাফ-কক্সবাজার রোড সংলগ্ন লেদা বাজর এলাকায় পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন মাদক কারবারী মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী মোঃ নুর হোসেন (৩০), পিতা-নুর আহাম্মদ, সাং- রঙ্গিখালী পূর্বপাড়া, ওয়ার্ড নং- ০৭, ইউপি-হ্নীলা, থানা- টেকনাফ, জেলা-কক্সবাজারকে ধৃত করে। ধৃত আসামীকে পালানোর কারন জিজ্ঞাসা করলে সে জানায়, তার সাথে থাকা মোটরসাইকেলের মধ্যে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর ব্যবহৃত মোটরসাইকেল এর সীটের নীচে বিশেষ কৌশলে লুকায়িত অবস্থা হতে সর্বমোট ৭,৮০০ (সাত হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফ এর সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION