1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মুকসুদপুরে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য দুর্ধর্ষ ডাকাত শাহ আলম গ্রেফতার - Madaripur Protidin
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

মুকসুদপুরে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য দুর্ধর্ষ ডাকাত শাহ আলম গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ৬.২৮ পিএম
  • ৩২৯ জন পঠিত

মুকসুদপুর সংবাদদাতা
গোপালগঞ্জের মুকসুদপুরে দুটি ডাকাতি মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য দুর্ধর্ষ ডাকাত শাহ আলমকে (৫০) গ্রেফতার করেছে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ । মঙ্গলবার দুপুর তিনটার সময় উপজেলার দিগনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত ডাকাত একই এলাকার মৃতঃ সাদেক শেখের ছেলে ।
সিন্দিয়াঘাট ফাঁড়ির ইনচার্জ আবদুল সালাম জানায়, মঙ্গলবার দুপুর তিনটার দিকে গোপান সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে দুটি ডাকাতি মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য দুর্ধর্ষ ডাকাত শাহ আলমকে (৫০) গ্রেফতার করা হয় । তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION