1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মুকসুদপুরে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ধারন করে ইমু ও ম্যাসেঞ্জারে ভাইরাল । থানায় মামলা । এক কিশোর গ্রেফতার । - Madaripur Protidin
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

মুকসুদপুরে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ধারন করে ইমু ও ম্যাসেঞ্জারে ভাইরাল । থানায় মামলা । এক কিশোর গ্রেফতার ।

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৩.০১ পিএম
  • ৩৫৭ জন পঠিত

টেকেরহাট  প্রতিনিধি
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর গ্রামে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহুতের্র ভিডিও ধারন করে ইমু ও ম্যাসেঞ্জারে ভাইরাল করেছে কয়েক কিশোর। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে সোমবার রাতে ৪ কিশোরসহ ৫জনকে আসামী করে মুকসুদপুর থানায় একটি পর্নোগ্রাফি আইনে মামলা করেন । পরে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে মূল আসামী সুমন মন্ডলকে (১৮) মোবাইলসহ গ্রেফতার করে মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করেছে ।
পুলিশ, এলাকাবাসি ও মামলার বিবরনে জানাযায়, মুকসুদপুর উপজেলার জলিরপাড় গ্রামের হিরালাল বাড়ৈর ছেলে দলিল লেখক দুই সন্তানের জনক সঞ্জয় বাড়ৈর (৩৬) সাথে একই উপজেলার ননীক্ষীর গ্রামের দুই সন্তানের জননী ওই গৃহবধূ পরকীয়া প্রেমে আসক্ত ছিলো । এক পর্যায় সে তার পূর্বের স্বামীকে তালাক দিয়ে গত ২৯ মার্চ ২০২১ গোপালগঞ্জ নোটারী পাবলিকের মাধ্যমে দলিল লেখক দুই সন্তানের জনক সঞ্জয় বাড়ৈর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন । পরে দুইজনেই নিজেদের বিবাহের তথ্য গোপন রেখে প্রায়ই অন্তরঙ্গ মুহুর্ত কাটাতেন । এ ঘটনা নজরে আসে এলাকার কয়েক কিশোরের । গত ১৬ এপ্রিল রাতে দলিল লেখক সঞ্জয় তার ২য় স্ত্রীর (নিপার) সাথে অন্তরঙ্গ মুহুর্ত কাটানোর সময় এলাকার কয়েক কিশোর ওই অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও মোবাইলে ধারন করে ইমু ও ম্যাসেঞ্জারে ভাইরাল করে দিলে মুহুর্তের মধ্যে এলাকায় চাউর হলে তুমুল আলোচনা সমালোচনার ঝড় উঠে । এ ঘটনায় অবশেষে সোমবার রাতে ভুক্তভোগি গৃহবধূ বাদি হয়ে ৪ কিশোরসহ ৫জনকে আসামী করে মুকসুদপুর থানায় একটি পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন । ভূক্তভোগি দলিল লেখক সজ্ঞয় বাড়ৈ জানায়, কিশোর সুমন মন্ডলসহ কয়েকজন আমার ও আমার স্ত্রীর অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও গোপনে ধারন করে ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করে । টাকা দিতে অস্বীকার করলে ওরা ওই ভিডিও বিভিন্ন মোবাইলে ছেড়ে দেয় । আমি এর বিচার চাই । সাবেক ননীক্ষীর ইঊনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানসহ আরও কয়েকজন জানায়, দলিল লেখক সঞ্জয় বাড়ৈ এর আগেও কয়েকটি নারী কেলেংকারীর ঘটনা ঘটিয়েছে । মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, মূল ভিডিও ধারনকারী কিশোর সুমন মন্ডলকে মোবাইলসহ গ্রেফতার করে মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে । বাকি আসামীদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION