1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজধানীর দারুস সালাম থেকে ৪৩৮ বোতল ফেন্সিডিলসহ ০৩ মাদক কারবারি গ্রেফতার। পিকআপ জব্দ। - Madaripur Protidin
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
সদর উপজেলা পরিষদ নির্বাচন মাদারীপুরে চাচার বিরুদ্ধে ভাতিজা শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খানের সংবাদ সম্মেলন রাজৈরের কাঠপট্রিতে ভয়াবহ অগ্নিকান্ড । ৬টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই ও ৫ দোকান আংশিক । ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ

রাজধানীর দারুস সালাম থেকে ৪৩৮ বোতল ফেন্সিডিলসহ ০৩ মাদক কারবারি গ্রেফতার। পিকআপ জব্দ।

  • প্রকাশিত : রবিবার, ২৮ জুন, ২০২০, ৮.১৯ পিএম
  • ৬৭৭ জন পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
এরই ধারাবাহিকতায় ২৮মে সকাল ৯টার দিকে সময় গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল রাজধানীর দারুস সালাম থানাধীন গাবতলীস্থ যমুনা সিএনজি স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে ৪৩৮ বোতল ফেন্সিডিল এবং মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপসহ মাদক কারবারি মাদারীপুরের মোঃ সোহেল রানা (২৬), রাজবাড়ির মোঃ আমজাদ (২৮) এবং নোয়াখালীর মোঃ শাহ আলম (৪৫)কে গ্রেফতার করা হয় ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা সমূহ হতে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে লোক চক্ষুর অন্তরালে বিশেষ কৌশলে আমভর্তি পিকআপে বহন করে রাজধানীর মিরপুরসহ বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে থাকে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION