1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
সাভারে পতিতাবৃত্তিতে মানব পাচার, ভিকটিম উদ্ধারসহ মানব পাচারকারী দলের ১ সদস্য’কে গ্রেফতার - Madaripur Protidin
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

সাভারে পতিতাবৃত্তিতে মানব পাচার, ভিকটিম উদ্ধারসহ মানব পাচারকারী দলের ১ সদস্য’কে গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ১১ জুন, ২০২১, ৪.০৫ পিএম
  • ১৭১ জন পঠিত

অফিস রিপোর্টঃ ঢাকা জেলার সাভার হতে পতিতাবৃত্তি করানোর উদ্দেশ্যে মানব পাচারের অপরাধে ১ জন ভিকটিম উদ্ধারসহ মানব পাচারকারী দলের ১ সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কিছু মানবপাচারকারী অল্পবয়সী কিশোরীদেরকে উচ্চ বেতনে লোভনীয় চাকুরীর নিশ্চয়তা দিয়ে পার্শ্ববর্তী বিভিন্ন দেশে পাচার করে পতিতালয়ে বিক্রি করে আসছে। এরই ধারাবাহিকতায় ১০ জুন র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার মডেল থানাধীন বড়দেশী পশ্চিমপাড়া, বাসা নং- ৫৫, রোড-১/১ এ অভিযান পরিচালনা করে ১ ভিকটিম উদ্ধারপূর্বক মানব পাচারকারী চক্রের ১ সক্রিয় সদস্য মোছাঃ রেহানা বেগম (২২), জেলা- লক্ষীপুর কে গ্রেফতার করতে সমর্থ হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীসহ পলাতক আসামী মোঃ জাকির হোসেনের সহায়তায় উদ্ধারকৃত ভিকটিমকে বিদেশে চাকুরী দেওয়ার কথা বলে আসামীর বাড়ীতে নিয়ে আসে। ঢাকায় আসার পর ভিকটিমকে পার্শ্ববর্তী দেশে পাচারের উদ্দেশ্যে আসামীদ্বয় একটি রুমে তালাবদ্ধ অবস্থায় আটকে রাখে এবং গত চার মাস যাবত বিভিন্ন সময়ে বিভিন্ন ব্যক্তির সাথে শারিরিক সম্পর্ক করতে বাধ্য করে। ভিকটিম শারিরিক সম্পর্ক করতে না চাইলে আসামীদ্বয় তাকে বিভিন্ন ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি প্রদান করতো। এভাবে উক্ত ভিকটিম বিভিন্ন ব্যক্তির সাথে বিভিন্ন সময়ে জোর পূর্বক শারিরিক সম্পর্ক করার কারনে ০২ মাসের সন্তান সম্ভাবা হয়ে পরে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং পলাতক অন্য আসামীদের গ্রেফতারে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে অপরাধ চিহ্নিতকরণ, প্রতিরোধ, শান্তি ও জনশৃংখলা রক্ষায় কাজ করে আসছে। সাম্প্রতিক কালে প্রতারণার নতুন কৌশল হিসেবে সাধারণ জনগণকে উচ্চ বেতনে লোভনীয় চাকুরীর বিষয়ে আশ্বস্ত করে মধ্যপ্রাচ্যসহ উন্নত দেশে লোক পাঠানোর নাম করে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে এক শ্রেণীর প্রতারক ও মানবপাচারকারী চক্র। জঙ্গীবাদ, খুন, ধর্ষণ, নাশকতা এবং অন্যান্য অপরাধের পাশাপাশি এসব মানবপাচারকারী চক্রের সাথে সম্পৃক্ত অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা সচেষ্ট।

 

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION