1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
‘শাজাহান খান আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও পদত্যাগ চাইতে পারে’ - Madaripur Protidin
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

‘শাজাহান খান আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও পদত্যাগ চাইতে পারে’

  • প্রকাশিত : বুধবার, ১৬ জুন, ২০২১, ৬.৫৬ পিএম
  • ১৫৭ জন পঠিত

রাজৈর প্রতিনিধি:

‘শাজাহান খান আওয়ামীলীগের সংসদ সদস্য হয়ে মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতির পদত্যাগ দাবী করে, সেই লোক আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও পদত্যাগ চাইতে পারে। তিনি কখনোই আওয়ামীলীগের আদর্শ মনপ্রাণে ধারণ করে নাই। এটাই তার চরিত্র।’ এমন মন্তব্য করেছেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। তিনি বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মাদারীপুরের ঘটকচর এলাকায় মুক্তিযোদ্ধা কমান্ডার সোহরাব হোসেন সর্দারের মার্কেটসহ বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন শেষে সমাবেশে একথা বলেন।

কাজল কৃষ্ণ দে বলেন, ‘শাজাহান খান তার পিতা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালিন সদস্য মৌলভী আছমত আলী খানের সাথেও আওয়ামীলীগের রাজনীতি করতে পারেনি। এখন তিনি আওয়ামীলীগের সংসদ সদস্য হয়ে মাদারীপুর জেলা আওয়ামলীগের সভাপতির পদত্যাগ চান। যে লোক নিজের দলের সভাপতির পদত্যাগ চাইতে পারে, সে নিজের সার্থের জন্য আগামীতে আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনারও পদত্যাগ চাইতে পারে। এটাই তার রাজনৈতিক চরিত্র। তিনি আওয়ামীলীগের রাজনীতির আদর্শের প্রতি কখনোই তিনি আস্থা রেখে দলের নিয়ম শৃংখলা মেনে রাজনীতি করতে পারেননি । তিনি কখনোই আওয়ামীলীগের আদর্শ ধারণ করেননি। তিনি হাত-পা ধরে এক সময়ে আওয়ামীলীগের সাথে এসেছিলেন। এখন তিনিই দলের ক্ষতি করছেন।’

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে আরও বলেন, যারা এদেশে গ্রাম-গঞ্জে মা-বোনেদের, আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নির্যাতন-অত্যাচার করেছে। তাদের নেতৃত্ব দিয়েছিলেন এই সাংসদ শাজাহান খান। এই সন্ত্রাসীদের পরিবার থেকেই আবার নতুন সন্ত্রাসী বের হয়েছে। আমরা দেখেছি গত ১২ জুন কিভাবে ঘটকচরে মুক্তিযোদ্ধা পরিবারকে নির্যাতন করতে।’ মানববন্ধনে আওয়ামীলীগের জেলা-উপজেলার নেতারা বক্তব্য রাখেন।
মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দুয়া মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইউপি আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন সর্দার। জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য আজাদ মুন্সি, জেলা যুবলীগের সভাপতি আতাহার সর্দার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকির হাওলাদার, জেলা কৃষকলীগের সভাপতি জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিন হোসেন অনিক, সাধারণ সম্পাদক বায়েজিত হাওলাদারসহ নেতৃবৃন্দ। এসময় জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকাবাসী ও মুক্তিযোদ্ধারা অংশ নেয়।

উল্লেখ্য, গত ১২ জুন মাদারীপুরের ঘটকচর এলাকায় মাদারীপুর জেলা আওয়ামলীগের একাংশের অতর্কিত হামলায় স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ডার সোহরাব সর্দারের মার্কেটের দুইটি ব্যাংক, ব্যবসা প্রতিষ্ঠানসহ বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে। এতে পুলিশ, নারী ও শিশুসহ অন্তত ৮ জন আহত হয়েছে। এই ঘটনায় সদর থানায় মামলা করেছেন মুক্তিযোদ্ধা। এই ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তোজনা বিরাজ করছে। আওয়ামীলীগের একাংশের নেতৃত্ব দেন শাজাহান খান এমপি ও অপরাংশের নেতৃত্ব দেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION