1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
শাজাহান খানকে আওয়ামীলীগের নেতা-কর্মীদের কাছে ক্ষমা চাইতে বললেন শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা - Madaripur Protidin
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

শাজাহান খানকে আওয়ামীলীগের নেতা-কর্মীদের কাছে ক্ষমা চাইতে বললেন শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৬.৫৩ পিএম
  • ২০৭ জন পঠিত

রাজৈর প্রতিনিধি।
সাংসদ শাজাহান খান দলীয় শৃঙ্খলা ভেঙ্গে জামাত-শিবিরকে সাথে নিয়ে আওয়ামীলীগকে বিতর্কিত করার জন্যে দলীয় নেতা-কর্মীদের কাছে ক্ষমা চাইতে বললেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লাা। তিনি বৃহস্পতিবার বেলা ৩টার দিকে টেকেরহাট নুরজাহান কমিউনিটি সেন্টারে রাজৈর পৌরসভা আওয়ামীলীগের তৃর্ণমূল নেতা কর্মীদের সাথে সাংগঠনিক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা বলেন, ‘শাজাহান খানের পিতাকে নিয়ে আমার দেয়া একটি বক্তব্যকে কেন্দ্র করে মাদারীপুরকে উত্তাল করে তুলছে। কিন্তু আমি যে কথা বলেছি, তার কোন ব্যাখ্যা নেই তাদের কাছে। অথচ আমাকে বিভিন্ন সভা-সমাবেশ করে হেয় করা হচ্ছে। আপনি যদি মনে করেন আমি ভুল বলেছি, আপনি সেটা আওয়ামীলীগের দলীয় ফোরামে ব্যাখ্যা চাইতে পারতেন। অথচ সেটা না করে জামাত-শিবির, স্বাধীনতা বিরোধী বিএনপির ছেলে-পেলে দিয়ে আমার বিরুদ্ধে কুৎসা রটিয়ে চলছেন। আপনি যেটা করেছেন, তার জন্যে আজ বা কাল হোক আপনাকে মাদারীপুর আওয়ামীলীগ নেতা-কর্মীদের কাছে ক্ষমা চাইতে হবে।’

শাজাহান খানকে উদ্দেশ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা আরও বলেন, ‘ আপনি প্রিয় নেত্রী শেখ হাসিনা সম্পর্কে অসত্য কথা বলেছেন। আপনি বলেছেন শেখ হাসিনা নাকি কোটালীপাড়ায় ও টুঙ্গিপাড়ায় আপনাকে ছাড়া মিটিং করতে পারেন নাই । আপনি মিথ্যাবাদি । এ কথা যদি আপনি প্রত্যাহার না করেন তাহলে আপনার বিরুদ্ধেও রাজৈর ও মাদারীপুরের মানুষ প্রতিবাদ সমাবেশ করে এই জনসমুখে আপনাকেও ক্ষমা চাইতে হবে।

তিনি বলেন, আপনি আপনার বাবার নির্দেশ না মেনে জাসদ করেছিলেন। অথচ আমরা যারা আপনার বাবার কর্মী ছিলাম, তার ঠিকই তার নির্দেশ মেনে আওয়ামীলীগ করেছি। যে বাবার নির্দেশ মেনে আপনি রাজনীতি করতে পারেননি, তার জন্যে আজ আমাকে কটুক্তি করছেন। আমি যতি আপানার বিরুদ্ধে বলা শুরু করি, তাহলে আপনি পালানোর সুযোগও পাবেন না।’
রাজৈর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর কমিটির যুগ্ম আহবায়ক আব্দুস কুদ্দুস মিয়া। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য সেকান্দার আলী শেখ, দেলোয়ার হোসেন দিলীপ, ইসুব আলী মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যানআল-আমীন মোল্লা, রাজৈর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জমির খান, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বক্কর, রাজৈর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, পৌর মেয়র নাজমা রশিদ প্রমুখ।

এর আগে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কেন্দুয়া মুক্তিযোদ্ধা কমান্ডার সোহবান হোসেন সর্দারের মার্কেট ভাংচুরের প্রতিবাদে জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীগীল, স্বেচ্চাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন মানববন্ধন করেন। শেষে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, ইসরাত হোসেন উজ্জ্বল, যুবলীগের সভাপতি আতাহার সর্দার, ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, সাধারণ সম্পাদক বায়েজিত হাওলাদার প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ মে রাজৈর উপজেলার শান্তি কেন্দ্রে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে নেতা-কর্মীদের উপস্থিতিতে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল¬া মুক্তিযোদ্ধা আছমত আলী খানের মুক্তিযুদ্ধের ভূমিকা নিয়ে একটি বক্তব্য দেন। শাহাবুদ্দিন মোল্ল¬ার এই বক্তব্যকে কেন্দ্র করে পক্ষে-বিপক্ষে প্রতিবাদ সমাবেশ চলে করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION