1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
মিরপুর থেকে কিশোর গ্যাং লিডার অপুসহ তিন কিশোর অপরাধী’কে গ্রেফতার করেছে র‌্যাব -৪ - Madaripur Protidin
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

মিরপুর থেকে কিশোর গ্যাং লিডার অপুসহ তিন কিশোর অপরাধী’কে গ্রেফতার করেছে র‌্যাব -৪

  • প্রকাশিত : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৭.৪৪ পিএম
  • ১৩৯ জন পঠিত

অফিস রিপোর্টঃ রাজধানীর মিরপুর এলাকার কিশোর গ্যাং‘ অপুর দল’এর গ্যাং লিডার অপুসহ তিন কিশোর অপরাধী’কে গ্রেফতার করেছে র‌্যাব -৪।

র‌্যাব-৪ জানায়, এর একটি আভিযানিক দল ১৭ জুন সময় রাজধানী ঢাকার মিরপুর মডেল থাানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ১ টি চাইনিজ কুড়াল, ১ টি ফোল্ডিং চাকু, ১ টি চাপাতি, ৫০ পিস ইয়াবা এবং নগদ ৫১০/- টাকাসহ অত্র এলাকায় ভীতি সৃষ্টিকারী নিম্নোক্ত ৩ কিশোর অপরাধীকে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ গ্রেফতারকৃতরা হলো-মোঃ নাসির আহমেদ @ অপু (২৩), জেলা- নরসিংদী, মোঃ হৃদয় (২১), জেলা- মানিকগঞ্জ ও মোঃ আতিকুর রহমান (২৫), জেলা- মানিকগঞ্জ।

প্রাপ্ত অভিযোগ এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায় যে, গ্রেফতারকৃত কিশোর অপরাধীরা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই মেয়েদেও ইভটিজিংসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার বিষয় স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টিকওে আসছিলো। এছাড়াও ঐ এলাকায় কোনো অপরিচিত লোক গেলে তাকে জিম্মি কওে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতো। এদেও চলাফেরা বেপরোয়া এবং গতি খুব দ্রæত। এলাকার কারো কাছ থেকে ছিনতাইয়ের পর দ্রæত সেই সামগ্রীটি পেছনে থাকা তাদের দলের অন্য সদস্যদের কাছে হস্তান্তর করে। ছিনতাইয়ের কাজে ব্যবহারের জন্য তারা সব সময় নিজেদের কাছে ধারালো দেশীয় অস্ত্র রাখে। এলাকায় ছিনতাই ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র প্রায়শই এক গ্রæপ অন্য গ্রæপের সাথে সংঘর্ষে লিপ্ত হতো বলে জানা যায়।

গ্রেফতারকৃত কিশোর অপরাধীদে রবিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূও ভবিষ্যতে এরুপ কিশোর গ্যাং গ্রæপের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাপিড এ্যাকশনব ্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন œধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উদঘাটনের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদেও গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। বর্তমানে রাজধানীতে বহুল আলোচিত বিপদগামী কিশোর গ্যাং বিভিন্ন ধরনের সন্ত্রাসী, চাদাবাজী, ছিনতাই, নারীদেও ইভটিজিংসহ মাদক সেবন ও ব্যবসায় ওতপ্রোত ভাবে জড়িয়ে পড়ছে। এ ধরনের বিপথগামী কিশোর অপরাধীদেও আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা সচেষ্ট।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION