1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে গরু বোঝাই ট্রাকের চাপায় নিহত একজন আহত-একজন - Madaripur Protidin
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

রাজৈরে গরু বোঝাই ট্রাকের চাপায় নিহত একজন আহত-একজন

  • প্রকাশিত : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ১০.৫৮ এএম
  • ১৭৩ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা
মাদারীপুরের রাজৈরে গরু বোঝাই ট্রাকের চাপায় ফিরোজ আলম (৫৮) নামে একজন নিহত ও বশির আহম্মেদ (২৭) নামে একজন গুরুতর আহত হয়েছে । রোববার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর বাসষ্ট্যান্ড গোল চত্তরে এ ঘটনা ঘটে । নিহত ফিরোজ আলম পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার মাদব খালী এলাকার মৃতঃ আলী আজম খানের ছেলে । গুরুতর আহত বশির আহম্মেদকে (২৭) প্রথমে রাজৈর ও পরে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত ২টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাট বাসষ্ট্যান্ড গোল চত্তরে দাড়িয়ে থাকা বরগুনা গামী মেঘনা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসকে বরিশাল গামী গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পিছন থেকে ধাক্কা দেয় । এসময় ঘটনাস্থলেই ট্রাকের চাপায় ফিরোজ আলম (৫৮) নামে একজন নিহত ও বশির আহম্মেদ (২৭) নামে একজন গুরুতর আহত হয়েছে । গুরুতর আহত বশির আহম্মেদকে (২৭) প্রথমে রাজৈর ও পরে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে ।
মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION