1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
বরগুনার পাথরঘাটা  র‌্যাবের হাতে এক ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার - Madaripur Protidin
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

বরগুনার পাথরঘাটা  র‌্যাবের হাতে এক ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১, ১২.৫৩ পিএম
  • ২২৪ জন পঠিত

র‌্যাব জানায়   র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প ৫আগষ্ট একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে   গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন পাথরঘাটা পৌরসভার, ০৫ নং ওয়ার্ড বরইতলা নামকস্থানে আসামী মোঃ হাসানুর রহমান @ পলাশ (২৬) এর বসত বাড়ির সামনে পুকুরের দক্ষিন পশ্চিম কোনে কাঁচা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।

প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার  মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে ও্বইদিন বিকেলে   উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ১  ব্যক্তিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ হাসানুর রহমানা @ পলাশ(২৬), পিতা-মোঃ আলম হাওলাদার, সাং-বড়াইতলা, ০৫নং ওয়ার্ড, পাথরঘাটা পৌরসভা, থানা-পাথরঘাটা, জেলা-বরগুনা। আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে পেশায় সে একজন রাজমিস্ত্রী হলেও ইয়াবাই তারদের প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ১০১ (একশত এক) পিচ কথিত ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কথিত ইয়াবা ট্যাবলেটের বাজারমূল্য অনুমানিক (১০১ী৩০০) = ৩০,৩০০/- (ত্রিশ হাজার তিনশত) টাকা। এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বরগুনা জেলার পাথরঘাটা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION