1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
কক্সবাজারের রামুর পানিরছড়ায় ৭৫ রাউন্ড গোলাবারুদসহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ - Madaripur Protidin
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

কক্সবাজারের রামুর পানিরছড়ায় ৭৫ রাউন্ড গোলাবারুদসহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ৫.২৭ পিএম
  • ৯১ জন পঠিত

অফিস রিপোর্টঃ কক্সবাজার জেলার রামু থানাধীন পানিরছড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ ৭৫ রাউন্ড গোলাবারুদসহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

র‌্যাব জানায়, এরই ধারাবাহিকতায়, র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় অস্ত্র কারবারীরা কক্সবাজার জেলার রামু থানাধীন পানিরছড়া নজীর মুন্সি মার্কেট, মামুন মিয়ার বাজার, মাস্টার কবির মেডিকো এর সামনে অস্ত্র-শস্ত্র ও গুলি ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ১৯আগষ্ট দুপুরে উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার সময় আসামী ইসকান্দারুল হক জিতু (৩০) , মোঃ সরওয়ার কামাল (৩১) আটক ও ৭৫ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন জায়গা হতে অবৈধ অস্ত্র-শস্ত্র ও গোলাবারুদ সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

ইসকান্দারুল হক জিতু (৩০), -চট্টগ্রামের পটিয়া থানার ০৯ নং জঙ্গলখাইন ইউপির নাইখাইন কাজী বাড়ীর মৃত কাজী ফজলুল হকের পুত্র ও মোঃ সরওয়ার কামাল (৩১), কক্সবাজারের রামু থানার১১ নং-রশিদ নগর ইউপির বড় ধলিরছড়া গ্রামের আবুল হোসেনের পুত্র ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION