1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
ঢাকা মহা নগরীর পল্লবীতে সাইবার ক্রাইম এর অপরাধে ১ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - Madaripur Protidin
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল

ঢাকা মহা নগরীর পল্লবীতে সাইবার ক্রাইম এর অপরাধে ১ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪

  • প্রকাশিত : শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ৩.০৯ পিএম
  • ২৫২ জন পঠিত

অফিস রিপোর্টঃ ঢাকা মহা নগরীর পল্লবী থানাধীন এলাকা সাইবার ক্রাইম এর অপরাধে ১ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ ।

র‌্যাব জানায়, গত ৭অক্টোবর একজন নারী ভিকটিম অভিযোগ করেন যে, আসামী মোঃ সাকিব হাসান রনি (২৪)এ র সাথে প্রায় ২ বছর পূর্বে সামাজিক যোগাযোগমাধ্যমে তার পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে সাকিব এর সাথে তার ঘনিষ্ঠতা গড়ে ওঠে। এক পর্যায়ে সাকিব এর সাথে ভিকটিমের ভিডিও কলে কথাবার্তা হতে থাকে। এভাবে ভিডিও কলে কথা বলার সময় সাকিব ভিকটিম এর অগোচরে কৌশলে পূর্ব পরিকল্পিত ভাবে আপত্তিকর ছবি ও ভিডিও মোবাইল ফোনে ধারন করে রাখে।

পরবর্তীতে, পূর্ব পরিকল্পনা অনুযায়ী সাকিব ভিকটিমকে তার মোবাইল ফোনে ধারনকৃত ভিকটিমের ভিডিও গুলো ফেইসবুক ম্যাসেঞ্জারে পাঠায় এবং ভিকটিমের নিকট হতে নগদ ১,০০,০০০/- টাকা দাবী করে এবং টাকা না দিলে তার মোবাইলে ধারনকৃত ভিকটিমের ভিডিও গুলো ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখায়। উক্ত হুমকির প্রেক্ষিতে ভিকটিম ভীত হয়ে পরিবারের সকলের অগোচরে বেশ কিছুদিন পূর্বে সাকিবকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ৯,৫০০/-টাকা প্রেরণ করে। পরবর্তীতে সাকিবতার দাবিকৃত বাকি টাকা দাবী করে। তখন ভিকটিম টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সাকিব তার মোবাইলে ধারনকৃত ভিকটিমের ছবি ও ভিডিও গুলো তার নিকট আত্মীয়-স্বজনসহ বন্ধুবান্ধব দেরকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেরন করে।

এরইধারাবাহিকতায় উক্ত অভিযোগের প্রেক্ষিতে ৮অক্টোবর রাত ২১.৫০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর পল্লবী থানাধীন এলাকা হতে ১ টি স্মার্ট ফোনসহ আসামী সাকিব হাসান রনি (২৪)’কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী সাকিব তার উল্লেখিত অপরাধের সত্যতা স্বীকার করে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION