1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত। ভেজাল সেমাই এবং গুড় তৈরীর দায়ে সাভার ও আশুলিয়ায় দুইটি পৃথক কারখানাকে ৯ লক্ষ টাকা জরিমানা করেছে । - Madaripur Protidin
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম :

র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত। ভেজাল সেমাই এবং গুড় তৈরীর দায়ে সাভার ও আশুলিয়ায় দুইটি পৃথক কারখানাকে ৯ লক্ষ টাকা জরিমানা করেছে ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০, ৫.৫৪ পিএম
  • ৬১২ জন পঠিত

র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত। ভেজাল সেমাই এবং গুড় তৈরীর দায়ে সাভার ও আশুলিয়ায় দুইটি পৃথক কারখানাকে ৯ লক্ষ টাকা জরিমানা করেছে ।

অফিস রিপোর্টরঃঃ ‌র‌্যাব-৪ এ্যাকশন ব্যাটালিয়ন, (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। পাশাপাশি খাবারে ভেজাল মুক্ত করন অভিযান ও অনুমতি বিহীন বিভিন্ন কোম্পানীতে মোবাইল কোর্ট পরিচালনা করে অপরাধীদের গ্রেফতার পূর্বক অর্থদন্ড আদায়ে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আনিছুর রহমান এর নেতৃত্বে দুইটি পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২২জুলাই  বিকালে  ঢাকা জেলার সাভার থানাধীন নামা বাজার এলাকায় রুপা এন্টারপ্রাইজ এর মালিক (ম্যানেজার) সংকর পাল (৩৩), অস্বাস্থ্যকর পরিবেশে বিষাক্ত কেমিক্যাল দ্বারা গুড় উৎপাদন করার দায়ে ৪,০০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং আশুলিয়া থানাধীন জিরাবো মোড়, দেওয়ান ইদ্রিস রোড এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে পোড়া তেল ও কেমিক্যালযুক্ত রং ব্যবহার করে সেমাই উৎপাদন করায় বেক টাইস বেকারীর মালিক মোঃ আলমগীর হোসেন (৫০) ৫,০০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।সুত্র র‌্যাব-৪

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION