1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
রাজৈরে রাব্বানীর ওপর হামলার ঘটনায় দু‘জন গ্রেফতার - Madaripur Protidin
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা আমাদের দেশের স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিল । আমরা কখনোই তাকে প্রধানমন্ত্রী বলতাম না – রাজৈরে চরমোনাই পীর । মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন

রাজৈরে রাব্বানীর ওপর হামলার ঘটনায় দু‘জন গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৫.২৬ পিএম
  • ২১৯ জন পঠিত

রাজৈর (মাদারীপুর)প্রতিনিধি। ॥
মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ওপর হামলার ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যান মোশারফ মোল্লার ছেলে সোহেল মোল্লাসহ দু‘জনকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সকালে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গ্যাংকান্দি শাখারপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মীর নাজমুল হাসান।

রাজৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মীর নাজমুল হাসান বলেন, “সোমবার রাতে গোলাম রব্বানীর পিতা এম.এ রশীদ আজাদ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩০ থেকে ৪০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলাটি দায়ের হলে তখন থেকেই আসামীদের গ্রেফতারের চেষ্টা চলে। মামলায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০ থেকে ৪০ জনকে আসামী করা হয়। রাতভর অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে ইশিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানের ছেলে ও মামলার প্রধান আসামী সোহেল মোল্লা (২৮) ও একই এলাকার ছালাম হাওলাদারের ছেলে জহিরুল মাতুব্বরকে (২৫) গ্রেফতার করা হয়। বাকি আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।”

মামলার বিবরনে উল্লেখ্য, রোববার (২৬ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ইউপি নির্বাচনে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নে ভোট চলাকালীন গাংকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ভোট কেটে নেয়ার চেষ্টা করছে এমন খবর শুনে গোলাম রব্বানী সেখানে যায়। সে সময় মোশারফ মোল্লার ছেলে সোহেল মোল্লা তার উপর চড়াও হয়। এক পর্যায়ে গোলাম রব্বানীকে ছুরি দিয়ে কোপ দেয়। এসময় রব্বানী ফিরাতে গেলে তার ডান হাতের আঙ্গুল কেটে যায়। এতে রাব্বানীর আরো দুই কর্মী আহত হয়। নির্বাচনে রাব্বানীর মামা সালাহ উদ্দিন ইশিবপুর ইউনিয়নে স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যান পদে লড়ে হেরে যান।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION