1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
মাদারীপুরের গোলাম রাব্বানীর বিরুদ্ধে আদালতে অভিযোগ। প্রমাণসহ শুনানী ৫ জানুয়ারী - Madaripur Protidin
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা আমাদের দেশের স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিল । আমরা কখনোই তাকে প্রধানমন্ত্রী বলতাম না – রাজৈরে চরমোনাই পীর । মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন

মাদারীপুরের গোলাম রাব্বানীর বিরুদ্ধে আদালতে অভিযোগ। প্রমাণসহ শুনানী ৫ জানুয়ারী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৬.৪৬ পিএম
  • ৮০০ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা।
মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার বিকেলে মামলাটি দায়ের করা হলেও বৃহস্পতিবার দুপুরে মামলার বাদী পক্ষের আইনজীবী আইনজীবী ফায়জুর রহমান হিরু বিষয়টি নিশ্চিত করেছেন । মামলাটি গ্রহন করে আগামী ৫ জানুয়ারি শুনানির দিন ধার্য করেছেন আদালতের বিচারক মোঃ ফয়সাল আল মামুন। মাদারীপুর আদালতের এপিপি এডভোকেট আবুল হাসান সোহেল বিষয়টি নিশ্চিত করেছেন।

ভোট কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই করতে গেলে তাদেকে (প্রতিপক্ষকে) মারপিট করার অভিযোগে গত ২৯ ডিসেম্বর গোলাম রাব্বানীর বিরুদ্ধে মাদারীপুর আদালতে অভিযোগ দায়ের করেন রাজৈর উপজেলার মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বর নামে এক ব্যক্তি। বুধবার বিকেল ৪টার দিকে অভিযোগটি গ্রহণ করেন মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ ফয়সাল আল মামুন।

আদালতে দায়ের করা এজাহার থেকে জানা যায়, ২৬ ডিসেম্বর গোলাম রাব্বানী ও তার সংঘবদ্ধ দলবল নিয়ে তার আপন মামা ইউপি চেয়ারম্যান প্রার্থী সালাহউদ্দিনের (গিটার মার্কা) পক্ষে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের ৭ নং কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই করতে গেলে স্থানীয় জনসাধারন ও আইনশৃংখলা বাহিনী বাঁধা প্রদান করলে তাদেরকে মারপিট করে । এসময় স্বণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ফলে বাদীর আর্থিক ও শারীরিক ক্ষতি হয়েছে। এতে গোলাম রাব্বানীকে প্রধান আসামী করে আরো ৮ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ২৫ থেকে ৩০ জনকে আসামী করা হয়েছে বলে বাদীপক্ষের আইনজীবী ফায়জুর রহমান হিরু জানান

এব্যাপারে বাদীপক্ষের আইনজীবী ফায়জুর রহমান হিরু জানান, ‘বাদীর অভিযোগটি গ্রহণ করেছে বিজ্ঞ আদালত। আগামী ৫ জানুয়ারী গোলাম রাব্বানীসহ তার দলবল কিভাবে হামলা, মারপিট করেছে তার ভিডিওসহ আনুষাঙ্গিক প্রমাণ হাজিরের নির্দেশ দিয়েছে।

আদালতে অভিযোগের বিয়ষ গোলাম রাব্বানী গণমাধ্যমে মন্তব্য করতে রাজি হয়নি। তবে তার পিতা এম.এ রশীদ আজাদ বলেন, মামলার কপি হাতে পাইনি । হাতে পেলে মন্তব্য করবো ।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নে গোলাম রব্বানীর মামা সালাহউদ্দিন আহমেদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করেন। রাব্বানী দাবী – গাংকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গেলে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ছুরি দিয়ে কোপ দেয়। এতে রাব্বানীর ডান হাতের তর্জনী আঙ্গুল কেটে যায়। এঘটনায় রাজৈর থানায় হত্যাচেষ্টা মামলা হয়েছে। এতে মোশারফ মোল্লার ছেলেসহ দুই জন গ্রেফতার হয়ে জেল-হাজতে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION