1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
রাজধানীর তুরাগে স্ত্রীর সঙ্গে পরকীয়ার সন্ধেহে বন্ধুকে হত্যার চাঞ্চল্যকর প্রধান আসামী গ্রেফতার - Madaripur Protidin
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা আমাদের দেশের স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিল । আমরা কখনোই তাকে প্রধানমন্ত্রী বলতাম না – রাজৈরে চরমোনাই পীর । মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন

রাজধানীর তুরাগে স্ত্রীর সঙ্গে পরকীয়ার সন্ধেহে বন্ধুকে হত্যার চাঞ্চল্যকর প্রধান আসামী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২, ৬.৪৮ পিএম
  • ২৩৯ জন পঠিত
ai

অফিস রিপোর্টঃ রাজধানীর তুরাগে স্ত্রীর সঙ্গে পরকীয়ার সন্ধেহে বন্ধুকে হত্যার চাঞ্চল্যকর প্রধান আসামী গ্রেফতার

র্র‌্বর‌্যাব জানায়,  প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী, প্রতারকচক্র এবং চাঞ্চল্য কর হত্যা মামলার আসামী সহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ঘটনার বিবরণে জানা যায় যে, রাজধানীর তুরাগ থানাধীন বৃন্দাবন বস্তিতে রাসেল(২২) ও হৃদয়(২০) এর  বসবাস। তারা একে অপরের ছোট বেলার বন্ধু হওয়ায় দুইজনের বাসায় তাদের যাতায়াত ছিল। এরই সূত্র ধরে হৃদয়ের স্ত্রীর নুর আয়েতি আখিনুর (১৭) এর সঙ্গে রাসেলের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ধৃত আসামীর হৃদয় (২০) ভাষ্য মতে (গত ০৪/০১/২০২২ইং তারিখ সন্ধ্যা আনুমানিক ০৭.০০ থেকে ০৭৩০ ঘটিকার সময় বাসায় আসলে ঘর এর দরজা বাহির থেকে দেওয়া দেখে তখন তার স্ত্রীর নুর আয়েতি আখিনুর (১৭)কে ডাকতে থাকা পরবর্তীতে দরজা খুলেই রাসেল(২২)কে তার স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে। একই ঘরে তার স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখেই হিতাহিত জ্ঞান লোপ পায় এবং রাসেল(২২)কে জড়িয়ে ধরে কিলঘুষি মারতে থাকে একপর্যায়ে হৃদয় (২০) এর হাতের কাছে একটি ছুরি পেয়ে রাসেল(২২) এর পিঠে এলোপাতাড়ি ভাবে ছুরি দিয়ে জখম করতে থাকে ।তখন তার স্ত্রীর নুর আয়েতি আখিনুর (১৭) বাধা দিতে আসলে সেও জখম হয়। পরবর্তীতে হৃদয়(২০) ঘর থেকে বের হয়ে তার শ^শুড়কে বলে যে তার মেয়ে ও রাসেল (২২) ছুরি দিয়ে আঘাতের ফলে তার জখম হয়ে ঘরের মধ্যে পরে আছে।

পরবর্তীতে দ্রæত দুই জনকেই শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায় এবং নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রাসেল(২২)কে মৃত ঘোষণা করেন)। এ ঘটনায় রাসেল(২২) এর বাবা বাদী হয়ে গত ০৫/০১/২০২২ইং তারিখ হৃদয়(২০)কে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। ঘটনার পরপরই হৃদয় গাবতলী বাস স্ট্যান্ড থেকে গাড়ী যোগে কুয়াকাটা চলে আসে এবং পরের দিনই  হৃদয়(২০) এর আপন খালাতো ভাই এর শ^শুড় বাড়ি বরগুনা জেলার আমতলী থানাধীন আঠারগাছিয়া ইউনিয়নের দক্ষিণ গাজীপুর এর ০৯নং ওয়ার্ড এর মোঃ মনিরুল ফকির বাড়িতে এসে আত্মগোপন করে। বিষয়টি চাঞ্চল্যকর হওয়ায় র‌্যাব হেড কোয়ার্টার তথা র‌্যাব এর নজরে আসে এবং র‌্যাব এর আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে হৃদয়(২০) এর অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়।

এ প্রেক্ষিতে র‌্যাব-৮, বরিশাল এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম এর দিক নির্দেশনা মোতাবেক গত ০৭/০১/২০২২ইং তারিখ আনুমানিক রাত ২১:৩০ ঘটিকার সময় র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে বরগুনা জেলার আমতলী থানাধীন আঠারগাছিয়া ইউনিয়নের দক্ষিণ গাজীপুর সাকিনস্থ ০৯নং ওয়ার্ড এর বাসিন্ধা মোঃ মনিরুল ফকির এর বাসা হতে একটি চৌকস আভিযানিক দল অভিযান চালিয়ে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান এজাহার নামীয় আসামী মোঃ ইমাম হাসান @ হৃদয় (২০), পিতা-মোঃ ইসমাইলা হোসেন, সাং-কুমিল্লা ময়নামতি, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা বর্তমান ঠিকানা (সাং-বৃন্দাবন বস্তি, উত্তরা ১৭নং সেক্টর, থানা-তুরাগ, জেলা-ঢাকা)কে আটক করে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION