1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে উপজেলা পর্যায়ে প্রশিক্ষন কর্মশালা - Madaripur Protidin
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকার সাভারের আমজাদ হত্যাকান্ডের আসামী রাজিব শিকদার (৩২)’কে মাদারীপুর সদর থানা এলাকা থেকে গ্রেফতার। মানিকগঞ্জর শিবালয়ে নাবালিকা ধর্ষণ মামলায় দীর্ঘ ৮ বছর পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ পলাশ ঘিওর থেকে গ্রেফতার কালকিনিতে কৃষকের ঘরে অগ্নিসংযোগের অভিযোগ টকবগে যুবকের দুটি কিডনিই নষ্ট ॥ সাহায্যের আবেদন পরিবারের মানিকগঞ্জের ঘিওরে ট্রাক চালক জয়নাল (৪০) ও তার সহকারী রুবেল (২৮)’কে খুনসহ ডাকাতি মামলায় দীর্ঘ ১৪ বছর পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী কালু(৫১)’কে সাভার থেকে গ্রেফতার রাজৈরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শতাধিক মুক্তিযোদ্ধাকে সম্মামনা দিল মাদারীপুর জেলা পরিষদ সাভারে আকাশ হত্যাকান্ডের প্রধান আসামি হৃদয়সহ গ্রুপের ৮ সদস্য গ্রেফতার ; বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার মাদারীপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার তিন জুয়ারিকে কারাদণ্ড দিলেন ভ্রাম্যমাণ আদালত

রাজৈরে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে উপজেলা পর্যায়ে প্রশিক্ষন কর্মশালা

  • প্রকাশিত : বুধবার, ১ জুন, ২০২২, ২.৫১ পিএম
  • ৩৩৩ জন পঠিত

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি।
মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে উপজেলা পর্যায়ে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার মাদারীপুরের রাজৈর উপজেলা আছমত আলী খান মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুজ্জামানের সভাপতিত্বে এ কর্মশালায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শাহিন চৌধুরী সহকারি কমিশনার হোসনে আরা তন্নী, স্থানীয় সংসদ প্রতিনিধি আফম ফুয়াদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদীপ চন্দ্র মন্ডল, পল্লী বিদ্যুৎ কর্মকর্তা মাহমুদুল হোসেন, সমাজ সেবা কর্মকর্তা মোঃ ফজলুল হক, শিক্ষা কর্মকর্তা রওনক আরা, রাজৈর উপজেলা আওয়ামীলীগের (একাংশ) আহবায়ক সাহাবুদ্দীন সাহা ও সাবেক চেয়ারম্যান জমিরউদ্দীন খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION