1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
জ্বালানী তেল পাচাররোধে দাম বৃদ্ধি করেছে সরকার: ....শাজাহান খান - Madaripur Protidin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে বাল্য বিবাহ প্রতিরোধ। কনের বাবাকে ৬ মাসের জেল রাজৈরে চুরির অপবাদে দুইদিন আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার এক রাজধানীর বিভিন্ন ্এলাকায় -৪ পৃথক অভিযানে   ১ .২ কেজি গাঁজা এবং ১৮০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী’ গ্রেফতার রাজধানীর কাফরুল থেকে দীর্ঘ ৩৪ বছর পলাতক ১৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ মাজহারুল আলম (নাজির) (৭০)’ গ্রেফতার রাজৈরে চক্ষু হাসপাতালকে ২০ হাজার টাকা জরিমানা মানিকগঞ্জের সাটুরিয়ায় শহিদুল ইসলাম’কে নৃশংসভাবে হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী মোঃ শাহিন আলম (৩৮)’কে মানিকগঞ্জের ঘিওর থেকে গ্রেফতার   মাদারীপুরের রাজৈর হতে বিপুল পরিমান ইয়াবা ও দেশীয় তৈরী চোলাই মদসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। রাজৈরে র‌্যাব পরিচয়ে দিন-দপুরে ৮লক্ষ ২০ হাজার টাকা ছিনতাই জমিজমা সংক্রান্ত বিরোধের জের রাজৈরে ছাত্রের জীবন নাশের লক্ষ্যে আগ্নেয়াস্ত্র প্রদর্শনের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন ঢাকার আশুলিয়া থেকে ৪৭ লাখ টাকা মূল্যের হেরোইনসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

জ্বালানী তেল পাচাররোধে দাম বৃদ্ধি করেছে সরকার: ….শাজাহান খান

  • প্রকাশিত : শনিবার, ৬ আগস্ট, ২০২২, ৭.৪২ পিএম
  • ১৩১ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি:
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, জ্বালানী তেল পাচাররোধে তেলের দাম বৃদ্ধি করেছে সরকার। ভারতের সাথে বাংলাদেশের তেলে দামের ব্যবধান থাকায় দেশ থেকে তেল পাচার হয়। দামবৃদ্ধিতে পাচার রোধ করা সম্ভব। শনিবার দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এক আলোচনা সভায় অংশ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, অনেক বেশি টাকায় তেল কিনতে হয়, এতে সরকারের অনেক লোকসান দিতে হয়। সরকার প্রতিবছর জ্বালানী তেলে ভতুর্কি দেয়। ভতুর্কি কমানোর জন্য সরকার এই সিদ্ধান্ত নিয়েছে। শুধু বাংলাদেশই নয়, বিশে^র সব জায়গায় তেলের দাম বৃদ্ধি পেয়েছে। দেশে প্রতিলিটারে ৩৫-৪৫ টাকা বৃদ্ধি পাওয়ায় যানবাহন চলাচল পরিচালনা করা কঠিন হয়ে পড়বে। জ¦ালানী তেলের দাম বৃদ্ধি পেলে ভাড়াও বৃদ্ধি পায়। ভাড়া সহনশীল রাখতে কাজ করছে সরকার।

এ সময় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব সাইফুল হাসান বাদল, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সিভিল সার্জণ ড. মুনীর আহম্মদ খান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION