1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে বর্হিবিশ্বে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে.. মাদারীপুরে শাজাহান খান - Madaripur Protidin
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা আমাদের দেশের স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিল । আমরা কখনোই তাকে প্রধানমন্ত্রী বলতাম না – রাজৈরে চরমোনাই পীর । মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে বর্হিবিশ্বে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে.. মাদারীপুরে শাজাহান খান

  • প্রকাশিত : সোমবার, ২২ আগস্ট, ২০২২, ৪.২৩ পিএম
  • ২০২ জন পঠিত

খোন্দকার আবদুল মতিন – টেকেরহাট
পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন যে বক্তব্য দিয়েছেন তাতে বহির্বিশে^ দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান। তার এমন বক্তব্য সরকার কিংবা দল এর দায়-দায়িত্ব নিবে না। পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সঠিক হয়নি বলেও মন্তব্য করেন তিনি। সোমবার সকালে মাদারীপুর শহরের লেকেরপাড়ে ‘পলাশী থেকে ধানমন্ডি’ কাজের পরিদর্শণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় শাজাহান আরো বলেন, পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য তার নিজস্ব ব্যাপার। তিনি কি জন্য এমন বক্তব্য দিয়েছেন সেটা পররাষ্ট্রমন্ত্রী জানেন। শেখ হাসিনা সরকার কোনো দেশের লেজুরবৃত্তি করে না। প্রজা হিসেবে কোথায় থাকে না। বাংলাদেশ স্বাধীন দেশ, এদেশের জনগণ নাগরিক সবাই স্বাধীন। সুতরাং স্বাধীন দেশের জনগনের মতামত মধ্যে দিয়ে সরকার প্রতিষ্ঠিত হয়। এজন্য জনগণ ভোট দিয়ে সরকার প্রতিষ্ঠিত করে নির্বাচনের মাধ্যমে। নির্বাচন হলো একমাত্র সরকার পরিবর্তনের পন্থা। শেখ হাসিনা সরকার কারো দয়ায় ক্ষমতায় আসেনি, জনগনের ভোটে শেখ হাসিনা ক্ষমতায় এসেছেন। আগামী নির্বাচনে জনগণ চাইলে আবারো শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন এলজিইডি’র মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী খান, সদর উপজেলা প্রকৌশলী মনোয়ার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মমসাদউজ্জামান মিমুন, ‘পলাশী থেকে ধানমন্ডি’র শিল্পী বিল্পব দত্তসহ অনেকেই।

প্রসঙ্গত, এক কোটি ৯৮ লাখ টাকা ব্যয়ে মাদারীপুর শহরের লেকেরপাড়ে নির্মাণ করা হচ্ছে যুদ্ধকালীন ঘটনা নিয়ে ঐতিহাসিক স্মৃতিসৌধ ‘ধানমন্ডি থেকে পলাশী’। এখানে বঙ্গবন্ধু, জাতীয় ৪ নেতাসহ মুক্তিযুদ্ধের বিভিন্ন বিষয় তুলে ধরা হবে ভাস্কর্য-এর মাধ্যমে। পটুয়াখালীর ঠিকাদারী প্রতিষ্ঠান ইফতি ট্রেডার্সের মাধ্যমে প্রকল্পটির কাজ আগামী জুন শেষ হবার কথা।

####

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION