1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মুকসুদপুরে মাদ্রাসা ছাত্রের রক্তাক্ত জখম অবস্থায় লাশ উদ্ধার । - Madaripur Protidin
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

মুকসুদপুরে মাদ্রাসা ছাত্রের রক্তাক্ত জখম অবস্থায় লাশ উদ্ধার ।

  • প্রকাশিত : বুধবার, ৩১ আগস্ট, ২০২২, ১.৪৭ পিএম
  • ১৩৪ জন পঠিত

টেকেরহাট প্রতিনিধি
গোপালগঞ্জের মুকসুদপুরে নিখোঁজের একদিন পর ৭ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রের রক্তাক্ত জখম অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে মুকসুদপুর-বরইতলা সড়কের উপজেলার মধ্য বনগ্রাম ধোপাভিটার পরিত্যক্ত একটি জমি থেকে এ লাশ উদ্ধার করা হয় । নিহত তামীম মোল্লা (১৫) একই এলাকার একরাম মোল্লার ছেলে এবং সে উপজেলার লোহাইড় দারুল উলুম ফাজিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র ছিলো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মুকসুদপুর উপজেলার মধ্য বনগ্রাম ধোপাভিটা এলাকার একরাম মোল্লার ছেলে তামীম মোল্লা (১৫) মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খোজাঁখুজি করে । পরে বুধবার সকালে মুকসুদপুর-বরইতলা সড়কের উপজেলার মধ্য বনগ্রাম ধোপাভিটার পরিত্যক্ত একটি জমিতে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় । পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরন করে ।

মুকসুদপুর থানার ওসি আবুবকর মিয়া জানান, লাশের গলায় ও চোখে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION