1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
  মাদারীপুরের রাজৈর হতে বিপুল পরিমান ইয়াবা ও দেশীয় তৈরী চোলাই মদসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। - Madaripur Protidin
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

  মাদারীপুরের রাজৈর হতে বিপুল পরিমান ইয়াবা ও দেশীয় তৈরী চোলাই মদসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  • প্রকাশিত : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ২.৫৫ পিএম
  • ৩২৩ জন পঠিত

অফিস রিপোর্ট ঃর‌্যা ব-৮, সিপিসি-৩,মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর জেলার রাজৈর হতে বিপুল পরিমান ইয়াবা ও দেশীয় তৈরী চোলাই মদসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

অফিস জানায়, র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে   ২৪ সেপ্টেম্বর   রাতে মাদারীপুর রাজৈর থানাধীন পাট্রাবুকা  গ্রামের  হিরন আক্তার (৩২), স্বামী-হাসান তালুকদার, পিতাঃ মৃত বুর্জুক খন্দকার এর দক্ষিণ ভিটির চৌচালা টিনের বসত ঘরের সামনে অভিযান পরিচালনা করে আসামী ১। হিরন আক্তার (৩২), স্বামী- হাসান তালুকদার পিতাঃ মৃত বুর্জুক খন্দকার, মাতাঃ চেয়ারন বেগম, সাং-পাট্রাবুকা, ডাকঘর-শংকরদী, থানা-রাজৈর, জেলা-মাদারীপুরকে আটক করে।

এসময় আটককৃত আসামীর নিকট হতে ২৭৫০(সাতাইশ শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট ও দেশীয় তৈরী চোলাইমদ-৩০(ত্রিশ) লিটার, মাদক বিক্রয়ের মাধ্যমে অর্জিত  ৬৩,০০০/- হাজার টাকা  মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল, ০১টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈর থানাসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ও মদসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবা, মদ ও  অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার রাজৈরা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION