1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
রাজৈরে ডিবি পরিচয়ে দিনদুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই । চালকসহ ৪ ছিনতাইকারীকে ধরে গনধোলাই । পরে পুলিশে সোপর্দ । - Madaripur Protidin
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল

রাজৈরে ডিবি পরিচয়ে দিনদুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই । চালকসহ ৪ ছিনতাইকারীকে ধরে গনধোলাই । পরে পুলিশে সোপর্দ ।

  • প্রকাশিত : বুধবার, ৫ অক্টোবর, ২০২২, ২.১১ পিএম
  • ২০৭ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা।
মাদারীপুরের রাজৈরে ডিবি পরিচয়ে দিনদুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেটকারের চালকসহ ৪ ছিনতাইকারীকে ধরে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে গিয়াস শেখ (৪০) ও তার শাশুরী মিনারা বেগম (৫০) টেকেরহাট উত্তরা ব্যাংক থেকে ৫ লক্ষ টাকা উত্তোলন করে একই উপজেলার নারায়নপুর গ্রামের বাড়িতে ভ্যানগাড়ি যোগে যাবার পথে উপজেলার বৌলগ্রাম নাম স্থানে পৌছালে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে । আটকৃত চালকসহ ৪ ছিনতাইকারীরা হলো শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার গোপালপুর গ্রামের জব্বার খার ছেলে আলমগীর খান (৩৫), পটুয়াখালী জেলার গলাচিপা চর কাজল গ্রামের নুর ইসলামের ছেলে রাসেল মাতুব্বর (৩৪),মাদারীপুরে শিবচর উপজেলার দত্তপাড়া এলাকার বাবু মাতুব্বরের ছেলে জসিম মাতুব্বর (৩০) ও মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর গ্রামের মমিন সরদারের ছেলে আয়ুবালি সরদার (৪৫) ।

পুলিশ, হাসপাতাল ও ভুক্তভোগি গিয়াস শেখ (৪০) এবং তার শাশুরী মিনারা বেগম (৫০) জানায়, মঙ্গলবার (৪-১০-২২) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কদমবাড়ি ইউনিয়নের নারায়নপুর গ্রামের গিয়াস শেখ (৪০) ও তার শাশুরী মিনারা বেগম (৫০) উপজেলার টেকেরহাট বন্দর উত্তরা ব্যাংক শাখা থেকে ৫ লক্ষ টাকা উত্তোলন করে একই উপজেলার গ্রামের বাড়ি নারায়নপুর ভ্যানগাড়ি যোগে যাবার পথে উপজেলার টেকেরহাট শিমুলতলা মহিষমারী মৃধাবাড়ী কদমবাড়ী বাইপাস সড়কের সাতপাড় মেশিনঘরের নিকট পৌছালে ডিবি পরিচয়ে সাদা রংয়ের একটি প্রাইভেটকার দিয়ে গতিরোধ করে এবং তোদের কাছে ৫লক্ষ টাকা আছে। এই টাকা দিয়ে তোরা ইয়াবা ব্যবসা করবি। ছিনতাইয়ের শিকার গিয়াস জানায়, এসময় চ্যালেঞ্জ করে ডিবি‘র পরিচয় দেখতে চাইলে ছিতাইকারিরা আমাকে মারধোর শুরু করে। একপর্যায়ে হ্যান্ডক্যাপ পড়িয়ে গাড়ী তুলে নিয়ে দ্রুত চলতে থাকে। এসময় ছিনতাইয়ের শিকার শাশুড়ী মিনারা বেগম মোবাইল ফোনে সামনে তার নিজ গ্রামের স্বজনদের জানায়। স্বজনরা সামনে মৃধাবাড়ীর অপু গাইনকে জানালে সে এ রাস্তা দিয়ে বেড়োনো মুখে কদমবাড়ি বাজারে ব্যারিকেড সৃষ্টি করে। এদিকে ওই ভ্যান যাত্রী আত্মচিৎকার  করতে থাকে । এদিকে এ আত্মচিৎকার শুনে এলাকাবাসিও এগিয়ে এসে ধাওয়া করে ছিনতাইকারী মাইক্রোবাসটিকে।

প্রাইভেটকার আটককারী কদমবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অপু গাইন জানায়, মোবাইলে খবর পেয়ে ওই প্রাইভেটকারটি কদমবাড়ি বাজারে আসলে থামানোর জন্য সিগন্যাল দেই । এসময় সিগন্যাল না মেনে গাড়িটি দ্রুত বেগে চলে যাওয়ার চেষ্টা করে । এই মুহুর্তে মোটরসাইকেল দিয়ে ধাওয়া করে প্রাইভেটকারটি আটক করতে সক্ষম হই । পরে চালকসহ ৪ ছিনতাইকারীদের আটক করে গনধোলাই দেয় স্থানীয় জনতা। এসময় উত্তেজিত জনতা প্রাইভেটকারটিকে ভাংচুর করে পার্শ্ববর্তী খাদে ফেলে দেয় । পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গনপিটুনিতে আহত ৪ ছিনতাইকারী ও ছিনতাইকারীদের নির্যাতনের শিকার আহত গিয়াস শেখকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । ৪ ছিনতাইকারীকে পুলিশ পাহাড়ায় চিকিৎসা চলছে।

ইতোপূর্বে ২০ সেপ্টেম্বর ইকবাল হোসেন টেকেরহাটস্থ ইসলামী ব্যাংক থেকে ৮লক্ষ ২০হাজার টাকা নিয়ে নিজ গ্রাম নরারকান্দি যাওয়ার পথে একই পদ্ধতিতে চক্্রটি ওই টাকা ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে ফেলে যায়, ১৩ সেপ্টেম্বর ব্যবসায়ি কেরামত শেখ আল আরাফা ব্যাংক থেকে ১৫ লক্ষ উত্তোলন করে মোটরসাইকেল তেল ভরার জন্য নিকটতম পাম্পে প্রবেশপথে ছিনতাইকারিরা মাইক্রোবাস দিয়ে একই পদ্ধতিতে পথ আটকে টাকাসহ উঠিয়ে নেয় এবং টাকা ছিনিয়ে বড়ইতলা-মুকসুদপুর সড়কের পাশে ফেলে যায় । এর পুর্বেও একাধিকবার ইসলামী ব্যাংক ও উত্তরা ব্যাংক থেকে উত্তোলিত টাকা নিয়ে বাড়ি ফেরার পথে বেশ কয়েকজন গ্রাহক এমনি ভাবেই ছিনতাইকারীদের কবলে পড়ে বড় অংকের টাকা খুইয়েছেন ।

রাজৈর থানার ওসি মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, লুন্ঠিত ৫ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। সব দিক তদন্ত করে ছিনতাইকারী চক্রের পুরো গ্যাংটিকে ধরার চেষ্টা করবো ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION