1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
ঢাকার আশুলিয়া থেকে মোটরসাইকেল চোর চক্রের ২ জন চোরকে গ্রেফতার ও চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার। - Madaripur Protidin
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
পদ্মায় স্পিডবোট উল্টে নিখোঁজ নৌপুলিশের সদস্যের সন্ধান মেলেনি ৬ দিনেও রাজৈরে আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাদারীপুরে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ: ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৬ শিক্ষার্থী মাদারীপুরে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় কলেজছাত্রীকে মারধর, এলাকায় তোলপাড় অযৌক্তিক কোটা যৌক্তিক পর্যায়ে নিয়ে আসা প্রয়োজন: মাদারীপুরে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী কালকিনিতে পাবলিক লাইব্রেরি উদ্বোধন কালকিনিতে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ॥ নিহত-১ ’ আহত-৯ মাদারীপুরে দুগ্ধপোষ্য ২ কন্যা শিশুকে গলাটিপে হত্যা করলেন মা মাদারীপুরে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ প্রশ্নপত্র ফাঁস, কোটিপতি হয়ে আপন ভাইদের সাথে সর্ম্পক রাখেনি আবেদ আলী

ঢাকার আশুলিয়া থেকে মোটরসাইকেল চোর চক্রের ২ জন চোরকে গ্রেফতার ও চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার।

  • প্রকাশিত : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ১১.৩৭ এএম
  • ১২৮ জন পঠিত

অফিস রির্পোটঃ ঢাকা জেলার আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা জিমসহ ২ জন চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ঃ চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার।
র‌্যাব জানায়, গত ৩০অক্টোবর রাত ২০.৩০ ঘটার দিকে রাজশাহী জেলার বোয়ালিয়া থানাধীন রানীনগর এলাকা থেকে একটি লাল রঙের মোটরসাইকেল চুরি হয়। এ বিষয়ে বোয়ালিয়া থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়।

পরবর্তীতে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় জানা যায় যে, একটি আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় গ্রুপ বাইকটি চুরি করে ঢাকার আশুলিয়ায় নিয়ে আসে। র‌্যাব-৪ এর ছায়া তদন্তে চুরির সাথে সম্পৃক্ত চোর চক্রটিকে আশুলিয়া এলাকা হতে র‌্যাব-৪ এর আভিযানিক দল কর্তৃক ১ টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ২ টি মোবাইল, ২ টি সীমকার্ড, ১ টি ঘড়ি, ১ টি মানিব্যাগ এবং নগদ-১৩৫/-টাকা চোরচক্রের সক্রিয় ২ সদস্য’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ হাসিবুল ইসলাম@ জিম (২৪), জেলাঃ ঢাকা ও মোঃ তৌকির আহম্মেদ সৌরভ (২৪), জেলাঃ গাইবান্ধা।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION