1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ঢাকার আশুলিয়া থেকে মোটরসাইকেল চোর চক্রের ২ জন চোরকে গ্রেফতার ও চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার। - Madaripur Protidin
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

ঢাকার আশুলিয়া থেকে মোটরসাইকেল চোর চক্রের ২ জন চোরকে গ্রেফতার ও চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার।

  • প্রকাশিত : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ১১.৩৭ এএম
  • ১১০ জন পঠিত

অফিস রির্পোটঃ ঢাকা জেলার আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা জিমসহ ২ জন চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ঃ চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার।
র‌্যাব জানায়, গত ৩০অক্টোবর রাত ২০.৩০ ঘটার দিকে রাজশাহী জেলার বোয়ালিয়া থানাধীন রানীনগর এলাকা থেকে একটি লাল রঙের মোটরসাইকেল চুরি হয়। এ বিষয়ে বোয়ালিয়া থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়।

পরবর্তীতে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় জানা যায় যে, একটি আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় গ্রুপ বাইকটি চুরি করে ঢাকার আশুলিয়ায় নিয়ে আসে। র‌্যাব-৪ এর ছায়া তদন্তে চুরির সাথে সম্পৃক্ত চোর চক্রটিকে আশুলিয়া এলাকা হতে র‌্যাব-৪ এর আভিযানিক দল কর্তৃক ১ টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ২ টি মোবাইল, ২ টি সীমকার্ড, ১ টি ঘড়ি, ১ টি মানিব্যাগ এবং নগদ-১৩৫/-টাকা চোরচক্রের সক্রিয় ২ সদস্য’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ হাসিবুল ইসলাম@ জিম (২৪), জেলাঃ ঢাকা ও মোঃ তৌকির আহম্মেদ সৌরভ (২৪), জেলাঃ গাইবান্ধা।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION