1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
- Madaripur Protidin
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ৫.২৮ পিএম
  • ১৭৩ জন পঠিত

*র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প কর্তৃক শরীতয়পুর জেলার সখিপুর হতে
বিপুল পরিমান(১৬ কেজি) গাঁজাসহ তিনজন আন্তজেলা মাদক ব্যবসায়ী গ্রেফতার।*

এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত। র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাহাদেরকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করিতে তৎপরতা শুরু করে।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে অদ্য ০৫ ডিসেম্বর ২০২২ইং তারিখ ১৬.৪০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন  বালার বাজার এলাকায় নিয়মিত টহল ডিউটি করাকালে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আক্তার সরদার(৪০), পিতা-আফজাল সরদার, মাতাÑ মৃতা ছায়রা বেগম, সাং-চাঁদখালী, থানা- পাইকগাছা, জেলা-খুলনা ২। মোঃ সাকিব মীর(২৮), পিতা-মৃত আশরাফ মীর, মাতা-রিনা বেগম, সাং-চিংড়াখালী, থানা-মোড়লগঞ্জ, জেলা-বাগেরহাট, ৩। মোঃ বিল্লাল হোসেন(৪২), পিতা-মৃত হানিফ হাওরাদার, মাতা-হাজেরা বেগম, সাং-চাঁনমারী(৩০ নং ওয়ার্ড), থানা-সদর, জেলা-খুলনাদ্বয়েরকে গাঁজাসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীদের নিকট হতে নেশা জাতীয় মাদক ১৬(ষোল) কেজি কথিত গাঁজা ও মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০৪টি মোবাইল এবং ০৬টি সীমকার্ড এবং মাদক বিক্রয়লব্ধ নগদ ৩০০০/-( তিন হাজার) টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীগণ পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন শরীয়তপুর জেলার সখিপুর থানাসহ বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত মাদক গডফাদার মোঃ বিল্লাল হোসেন (৪২) ও তার দুই সহযোগী দীর্ঘদিন যাবৎ আন্তঃজেলা মাদক চোরাচালানের সাথে জড়িত। এ খবর র‍্যাব ৮ (মাদারীপুর ক্যাম্প) এর নজরে আসলে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয় এবং র‍্যাব গোয়েন্দা বিভাগের সহযোগিতায় শরীয়তপুরের সখিপুর থেকে উল্লেখিত আসামিদেরকে হাতেনাতে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার সখিপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে আটককৃত আসামীকে মাদারীপুর জেলার সদর থানা পুলিশ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION