1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
মানিকগঞ্জে নবু প্রামানিক হত্যা মামলার ২৪ বছরের পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ মজিবরকে (৬০) গ্রেপ্তার - Madaripur Protidin
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল

মানিকগঞ্জে নবু প্রামানিক হত্যা মামলার ২৪ বছরের পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ মজিবরকে (৬০) গ্রেপ্তার

  • প্রকাশিত : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩, ১১.৪৬ এএম
  • ১৭২ জন পঠিত

অফিস রিপোর্টঃমানিকগঞ্জ সদর এলাকার চাঞ্চল্যকর নবু প্রামানিক হত্যা মামলার দীর্ঘ ২৪ বছরের পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ মজিবরকে (৬০)’কে রাজধানীর মোহাম্মদপুর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদক বিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এরএকটি চৌকস আভিযানিক দল গত ০২ জানুয়ারি ২০২৩ রাতে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন আদাবর এলাকায় অভিযান পরিচালনা করে মানিকগঞ্জের চাঞ্চল্যকর নবু প্রামানিক হত্যা মামলার দীর্ঘ ২৪ বছর ধরে পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃমজিবর (৬০)’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ মজিবর ও ভিকটিম নবু প্রামানিক উভয়ই মানিকগঞ্জ জেলার নারীকুলী গ্রামে বসবাস করতো এবং সেই সুবাদে তাদেরমধ্যকারসুসম্পর্ক ছিলো। গত ১৬/১১/১৯৯৮ তারিখ বিকাল অনুমান ৫:৩০ ঘটিকার সময় ফুটবল খেলাকে কেন্দ্র করে ভিকটিম নবু প্রামানিক এর ছেলে মোঃ বাদশার সাথে আসামী মোঃ মজিবরের চাচাতো শ্যালক মোঃ বরকতের সাথে বিরোধ বাধে। এরই সূত্র ধরে ভিকটিম নবু প্রামানিক এর স্ত্রী নুরনাহারের সাথে আসামী মোঃ মজিবরের স্ত্রী জুলেখার মধ্যে কথা বাগবিতন্ডা হয়।

একপর্যায়ে উক্ত ঝগড়া থামানোর জন্য নবু প্রামানিক চেষ্টা করলে ঘটনা স্থলে মোঃ মজিবর, ছমির, আলতাফ, লেবু, জামাল এবং আব্বাছ দাঁ, লাঠি, শাবলসহ দেশীয় অস্ত্র নিয়ে ভিকটিম নবু প্রামানিক এর উপর অতর্কিতভাবে আক্রমণ করে। সেখানে উপস্থিত আসামী মজিবরের হাতে থাকা নৌকার কাঠের বৈঠা দিয়ে ভিকটিম নবু প্রামানিককে আঘাত করলে গুরুতর জখম করে যার ফলে ভিকটিম নবু প্রামানিকের মাথার মগজ বের হয়ে যায়। তখন ভিকটিম নবু প্রামানিক মাটিতে পড়ে গেলে জামাল ও অন্যান্য আসামীদের হাতে থাকা লাঠি দিয়ে এলোপাথাড়িভাবে মারধর করে ভিক টিম নবু প্রামানিকের মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থ থেকে পালিয়ে যায়।

ভিকটিমের স্ত্রীর চিৎকার শুনে আশপাশ হতে লোকজন এসে ভিকটিম নবু প্রামানিককে রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম নবু প্রামানিককে মৃত ঘোষণা করেন। মৃতের স্ত্রী নুরনাহার বাদী হয়ে আসামী মোঃ মজিবরসহ সর্বমোট ৭ জনকে আসামী করে একই দিন মানিকগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর আসামী মোঃ মজিবর ব্যতিত বাকি এজাহার নামীয় সকল আসামী থানা পুলিশ কর্তৃক ধৃত হলেও মামলা হওয়ার পর থেকেই আসামী মজিবর আত্মগোপনে চলে যায়।

অত্র মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা এজাহারনামীয় আসামী মোঃ মজিবর’কে অভিযুক্ত করে বিজ্ঞ আদালতে চার্জশীট দাখিল করেন এবং এজাহার নামীয় বাকি ৬ জন আসামীদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় চার্জশীট থেকে অব্যাহতি প্রদান করেন। পরবর্তী চার্জশীটের ভিত্তিতে বিজ্ঞ আদালত উক্ত মামলার বিচারকার্য পরিচালনা করেন এবং পর্যাপ্ত স্বাক্ষ্য প্রমাণ ও উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে ভিকটিম নবু প্রামানিক হত্যাকান্ডে সরাসরি সম্পৃক্ত থাকার অপরাধে মানিকগঞ্জ জেলার বিজ্ঞ জেলা ও দায়রা জজ চার্জশীটে অভিযুক্ত আসামী মোঃ মজিবরকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। পলাতক আসামী মোঃ মজিবর মামলা বিচারাধীন থাকা অবস্থায় প্রথম থেকেই গত ২৪ বছর পলাতক ছিল।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION