1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
শুক্রবার  থেকে শুরু হচ্ছে ১২ দিনব্যাপী ‘মাদারীপুর উৎসব’। উদ্বোধন করবেন স্পিকার শিরিন শারমিন চৌধুরী - Madaripur Protidin
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল

শুক্রবার  থেকে শুরু হচ্ছে ১২ দিনব্যাপী ‘মাদারীপুর উৎসব’। উদ্বোধন করবেন স্পিকার শিরিন শারমিন চৌধুরী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩, ৪.৪৫ পিএম
  • ১১৬ জন পঠিত

মাদারীপুর সংবাদদাতা। মাদারীপুর জেলার ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে দেশব্যাপী পরিচিত করার লক্ষ্যে শুক্রবার (২০ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে ‘মাদারীপুর উৎসব’।  বুধবার বেলা ১১টায় মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক রহিমা খাতুন জানান, এই উৎসব উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।।
তিনি আরো জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে মাদারীপুর জেলা। পদ্মা সেতুর উদ্বোধন হওয়ার পর এই জেলায় উন্নয়ন কর্মযজ্ঞের অগ্রগতি শুরু হয়েছে। এখন উন্নত ও স্মার্ট জেলা হিসেবে মাদারীপুরের ইতিহাস, ঐতিহ্য ও সাংস্কৃতিকে দেশব্যাপী পরিচিত করা, বিনিয়োগ বিকাশ, পর্যটনের দ্বার উন্মোচনসহ অন্যান্য সম্ভাবনাময় খাতসমূহের প্রতি জনগণের আগ্রহ, উৎসাহ ও সচেতনতা সৃষ্টির লক্ষে ১২ দিন ব্যাপী এক উৎসবের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বিকেল ৩টায় শহরের আচমত আলী খান স্টেডিয়াম মাঠে ‘মাদারীপুর উৎসব-২০২৩’ ও শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন করবেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী। উৎসবের প্রথম দিন ওই মাঠেই চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেনের চিত্রকর্ম প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অন্য ১১দিন জেলার ৫টি উপজেলায় আলাদাভাবে উৎসবের বিভিন্ন পর্ব অনুষ্ঠিত হবে। এর মধ্যে গোল্ডকাপ দাবা, কাবাডি টেনিস, ক্রিকেট, হ্যান্ডবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট, পিঠা উৎসব, ম্যারাথন, মুক্তিযুদ্ধ বিষয়ক অনুষ্ঠান ‘প্রজন্মকে জানি’, সাহিত্য সম্মেলনসহ ২৬টির বেশি অনুষ্ঠান হবে। শেষের  দিনে শিবচর উপজেলায় উদ্যোক্তা সম্মেলন, জব ফেয়ার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে উৎসবের সমাপনী হবে।
‘এই উৎসবের ফলে জেলার প্রসার ও দেশবাসীর কাছে পরিচিতি ঘটবে। আজ বৃহস্পতিবার আনন্দর‌্যালির মাধ্যমের অনুষ্ঠান মালার সুভ সূচনা শুরু হয়। আমরা আশাবাদি এই উৎসবে হাজারো মানুষের সমাগম ঘটবে।’
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শামীমা শরমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাইফুল ইসলাম, পল্লব কুমার হাজরা, মাদারীপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব খান, সাধারণ সম্পাদক মনির হোসেন, জেলা কল্যাণ সমিতির সভাপতি গোলাম মওলা আকন, সাংগঠনিক সম্পাদক সাগর তামিম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION