1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
আমরা বিশ্বাস করি বিএনপি নির্বাচনে আসবে, না আসলে আপনারা আস্তাকুরে নিক্ষিপ্ত হবেন -রাজৈরে গনভোজ অনুষ্ঠানে শাজাহান খান। - Madaripur Protidin
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

আমরা বিশ্বাস করি বিএনপি নির্বাচনে আসবে, না আসলে আপনারা আস্তাকুরে নিক্ষিপ্ত হবেন -রাজৈরে গনভোজ অনুষ্ঠানে শাজাহান খান।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩, ৬.১০ পিএম
  • ৯৯ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা।আগামী ডিসেম্বর অথবা জানুয়ারীর প্রথম সপ্তাহে সংসদ নির্বাচন হবে। এই নির্বাচনে তারা বলেছে আমরা(বিএনপি) নির্বাচন করবো না । তারা বিএনপি)বলছে শেখ হাসিনা কে ক্ষমতা ছাড়তে হবে। এ যেন মামা বাড়ীর অবদার। বাংলাদেশের জনগন শেখ হাসিনাকে ক্ষমতায় অধিষ্ঠিত করেছে, বিএনপি জামাত ক্ষমতায় অধিষ্ঠিত করে নাই। বাংলাদেশের জনগন যদি শেখ হাসিনাকে সরিয়ে দিতে চায়, তাহালে শেখ হাসিনা ক্ষমতায় থাকবে না। তারা (বিএনপি)বিদেশীদের উপর ভরসা করে আন্দোলনে নেমেছে । বিদেশীদের কেউকি বলেছে, আপনারা কেয়ার টেকার সরকার করেন । কেউইতো একথা বলেনি। বরং বলেছেন সংবিধান অনুযায়ী সুষ্ঠ অবাধ নিরপেক্ষ নির্বাচন করতে হবে। আমরা বিশ্বাস  করি বিএনপি নির্বাচনে আসবে, না আসলে আপনারা আস্তাকুরে নিক্ষিপ্ত হবেন । ১৫ই আগষ্ট জাতির জন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মাদারীপুরের রাজৈর উপজেলার আছমত আলী খান অডিটরিয়ামে উপজেলা পরিষদ আয়োজিত গনভোজ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের নির্বাচন হয়ে যাবে । আপনাদের জন্য নির্বাচন অপেক্ষা করে বসে থাকবে ন॥ আপনারা যতই আশা করেন সব আশায় কিন্তু গুড়ে বালি হবে। আমরা আওয়ামীলীগ এমন সুক্ষ জল নয় যে, ফুঁ দিয়ে বাতাসে উড়িয়ে দিবেন। আওয়ামীলীগের শেখর , বঙ্গবন্ধুর শেখর, শেখ হাসিনার শেখর যত দিন পর্যন্ত বাংলাদেশের জনগনের সমর্থন রয়েছে ততদিন পর্যন্ত সহজে উপরে ফেলা যাবে না। এই শেখর সহজে উপরে ফেলতে পারবেন না। আমরা জানি কিছুসংখ্যক বিদেশী ষড়যন্ত্র করে চলছেন। নেতা কর্মীদের আহবান জানিয়ে তিনি আরো বলেন, আমাদের নেতা কর্মী ভাইয়েরা মনে রাখতে হবে বিএনপি বলেছে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ না করিয়ে তারা ঘরে ফিরবে না এবং আগামী নির্বাচনে অংশ গ্রহন করবে না। আর আমরা ঘোষনা করতে চাই আমরা আগামী নির্বাচনে শেখ হাসিনাকে নির্বাচিত করে এবং প্রধানমন্ত্রী তবেই আমরা করে ঘরে ফিরবো।

এসময় রাজৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি আফম ফুয়াদ, রাজৈর আওয়ামীলীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা, সাবেক ভাইস চেয়ারম্যান ফরিদা হাসান পল্লবী, সাবেক জেলা পরিষদ সদস্য নুরজাহান পারুল, যুবলীগের আহবায়ক রেজওয়ানুল হক রেজন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION