1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
শীতে উষ্ণতা ছড়াতে শীতবস্ত্র দিলেন মানবতার ফেরিওয়ালাখ্যাত আবেদ আলী - Madaripur Protidin
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

শীতে উষ্ণতা ছড়াতে শীতবস্ত্র দিলেন মানবতার ফেরিওয়ালাখ্যাত আবেদ আলী

  • প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ২.৪৮ পিএম
  • ৭৮ জন পঠিত

মাদারীপুর প্রতিনিধি।।।
তীব্র শীতে উষ্ণতা ছড়াতে মাদারীপুরের ডাসার উপজেলার পাঁচ হাজার পবিারকে শীতের ভালোবাসা হিসেবে শীতবস্ত্র দিলেন মানবতার ফেরিওয়ালাখ্যাত সৈয়দ আবেদ আলী (জীবন)। তিনি শুক্রবার সকালে ডাসার উপজেলার পূর্ব বোতলা এলাকায় নিজ বাড়ীর সমজিদের সামনে এসব শীতবস্ত্র বিতরণ করেন। এর আগেও তিনি অসহায় গরীবদের মাঝে স্বাবলম্বী হওয়ার জন্যে নানা উপকরণ বিতরণ করেন।

সৈয়দ আবেদ আলী দীর্ঘ দিন যাবত ঢাকাতে ব্যবসা করে আসছেন। তবে তিনি মাঝে মাঝেই গ্রামের বাড়ীতে আসেন ভালোবার প্রতিদান দিতে। তিনি গ্রামের মানুষকে মনপ্রাণ দিয়ে ভালোবাসেন। তাই তো গ্রামের গরীব অসহায়দের জন্যে তিনি মানবতার ফেরিওয়ালা। তিনি ঈদের অসহায়দের মাঝে উপহার দিয়ে থাকেন। এবারও শীতের ভালোবাসা ছড়াতে গ্রামের ৫ হাজার পরিবারকে উন্নতমানের শীতবস্ত্র বিতরণ করেন।

শুক্রবার সকালে নিজ বাড়ীর সমজিদের সামনে দীর্ঘ লাইনে দাড়িয়ে এসব শীতবস্ত্র নিজে ও তার দুই ছেলে বিতরণ করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তার বড় ছেলে ঢাকা মহানগরের ছাত্রলীগ নেতা সৈয়দ সোহানুর রহমান সিয়াম, তার ছোট ছেলে সৈয়দ শাহরিয়ার রহমান, মালিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান হাওলাদার, সাবেক চেয়ারম্যান মতিন মোল্লা। এসময় ডাসার উপজেলা আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION