1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ফরিদপুরের ভাঙ্গায় ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার - Madaripur Protidin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

ফরিদপুরের ভাঙ্গায় ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১, ১২.৪৪ পিএম
  • ৬০৩ জন পঠিত
 অফিস রিপোর্টঃএলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত। র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাদেরকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করিতে তৎপরতা শুরু করে।
র‌্যাব জানায়, -৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে ৫ ডিসেম্বর   মা ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকায় টহল ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন বালিয়া সাকিনস্থ  মোঃ ফরিদ কাজী(২২) এর বসত বাড়িতে অভিযান পরিচালনা করে আসামী মোঃ ফরিদ কাজী(২২), পিতা-মৃত নিজাম উদ্দিন কাজী, মাতা-কুলসুম বেগম, সাং-বালিয়া(ওয়ার্ড নং-০৪), ইউনিয়ন-আলগী, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর’কে ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীর নিকট হতে ০৬ বোতল ফেন্সিডিল, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোবাইল এবং ১টি সীমকার্ড এবং মাদক বিক্রিত নগদ ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ ফরিদপুর জেলার ভাঙ্গা থানাসহ বিভিন্ন এলাকায় ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION