1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে নসিমনের ধাক্কায় শিশু নিহত । - Madaripur Protidin
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
রাজৈরের কাঠপট্রিতে ভয়াবহ অগ্নিকান্ড । ৬টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই ও ৫ দোকান আংশিক । ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে

রাজৈরে নসিমনের ধাক্কায় শিশু নিহত ।

  • প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২, ৬.১৬ পিএম
  • ৩৫৪ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা।
মাদারীপুরের রাজৈরে নসিমনের ধাক্কায় কোয়েল নামে চার বছরের এক শিশু নিহত হয়েছে । বুধবার দুপুর ১২ টার দিকে সানেরপাড়-শ্রীনদী সড়কের উপজেলার থানার মোড় কুঠিবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে । নিহত শিশু কোয়েল উপজেলার কুঠিবাড়ী গ্রামের নূরুল ইসলাম শেখের মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, কোয়েল দুপুর ১২ টার দিকে ব্রাক স্কুল ছুটির পর বাড়িতে আসার জন্য রাস্তা পার হচ্ছিল । এ সময় একটি নসিমনের সাথে তার ধাক্কা লাগে। এতে কোয়েল রক্তাক্ত জখম হয়। পরে তাকে দ্রুত রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন । রাজৈর থানার ওসি শেখ সাদিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION