1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
বাংলাদেশ আওয়ামী নবীন লীগের সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে  নবীন লীগের শোক - Madaripur Protidin
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার পেলেন ৪০ জন রাজৈরে উপজেলা আইনশৃংখলা কমিটির সভা টেকেরহাট-গোপালগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত  রাজধানীর মিরপুর থেকে দুর্ধর্ষ “বায়েজীদ গ্রুপ” এর লিডার বায়েজীদসহ ২ জন বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার

বাংলাদেশ আওয়ামী নবীন লীগের সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে  নবীন লীগের শোক

  • প্রকাশিত : শনিবার, ৮ মে, ২০২১, ৪.০৫ পিএম
  • ৭৭৭ জন পঠিত

টুটুল বিশ্বাস, রাজৈর প্রতিনিধি ঃ

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক মোঃ রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে নবীন লীগের সভাপতি লুৎফুর রহমান সুইট ও সকল নেতাকর্মী গভীর শোক জানিয়েছে।

শুক্রবার (৭ মে) সকাল ৯ ঘটিকার দিকে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

পবিত্র মাহে রমজানের জুম্মাতুল বিদায়ের দিন নিজ গ্রাম বেদগ্রাম মাঠে জানাজার নামাজ শেষে গোপালগঞ্জ থানা পাড়া কবরস্থানে তাকে চির নিদ্রায় সমাহিত করা হয়।

সভাপতি লুৎফুর রহমান সুইট বলেন, আল্লাহ রাব্বুল আলামিন পবিত্র মাহে রমজান মাস ও শুক্রুবার জুম্মাতুল বিদায়ের উসিলায় মরহুমা কে জান্নাতুল ফেরদৌস নসিব করুন আমিন। সে সাথে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ।

গোপালগঞ্জের বেদগ্রাম নিবাসী দুর্গাপুর ইউনিয়নের সাবেক মেম্বার বিশিষ্ট সমাজ সেবক ও স্বনামধন্য ব্যবসায়ী বেদগ্রামের মরহুম আব্দুল জলিল ফকিরের স্ত্রী ছিলেন। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও পাঁচ মেয়ে সহ নাতি পুতী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION