1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
গোপালগঞ্জের ভেন্নাবাড়ী থেকে গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক  - Madaripur Protidin
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়ার জেরে অর্ধশত ঘর-বাড়ী ভাংচুর, ১০ ঘরে আগুন: আহত ২০ কালকিনিতে ভ্যানের ধাক্কায় শিশু নিহত মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জের ভেন্নাবাড়ী থেকে গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক 

  • প্রকাশিত : বুধবার, ৭ জুলাই, ২০২১, ৭.৩০ পিএম
  • ১৪২ জন পঠিত
   অফিস রিপোর্ট ঃ গোপালগঞ্জ ভেন্নাবাড়ি হতে গাঁজাসহ ২ (দুই)জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প সদস্যরা।
র‌্যাব জানায়,-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী উপ-অধিনায়ক জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে ৫ জুলাই   গোপালগঞ্জ জেলার সদর থানাধীন ভেন্নাবাড়ি সাকিনস্থ ভেন্নাবাড়ি সার্বজনিন কালী মন্দিরের সামনে (টেকেরহাট হতে গোপালগঞ্জগামী) পাঁকা রাস্তা উপর অভিযান পরিচালনা করে ১। প্রদীপ গাইন(৩০), পিতাঃ মৃত প্রেমচাঁদ গাইন, মাতাঃ রেভা গাইন, সাং-কদমবাড়ী (গাইনবাড়ী), ২। দেবাশীষ মন্ডল(২৮), পিতাঃ সুনীল মন্ডল, মাতাঃ দিপ্তী মন্ডল, সাং- কদমবাড়ী, উভয় থানাঃ রাজৈর, জেলাঃ মাদারীপুরদ্বয়’কে গাঁজাসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীদ্বয়ের নিকট হতে ৪৩০ গ্রাম গাঁজা, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি মোবাইল, ৩টি সীমকার্ড এবং মাদক বিক্রিত নগদ ২,৪০০/- টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী এবং তাহারা দীর্ঘদিন যাবৎ গোপালগঞ্জ ও মাদারীপুর জেলার  রাজৈর থানার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদ্বকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ গোপালগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে গোপালগঞ্জ জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION