1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ মাদক বিরোধী অভিযানে ১৫৪৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। - Madaripur Protidin
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা মাদারীপুরে এতিমখানার শিশুদের নির্যাতন ও অনিয়মের অভিযোগ, শিশুদের বিক্ষোভ, বিচার দাবী মাদারীপুরের মানহানী মামলায় খালাস পেয়েছেন তারেক রহমান

মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ মাদক বিরোধী অভিযানে ১৫৪৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  • প্রকাশিত : বুধবার, ১২ জুন, ২০২৪, ৪.৩২ পিএম
  • ৮৩ জন পঠিত

অফিস রিপোর্টঃ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ মাদক বিরোধী অভিযানে ১৫৪৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব জানায়, এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত। র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাহাদেরকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করিতে তৎপরতা শুরু করে।

র‌্যাব-২ সদর কোম্পানীর বিশেষ টিমের সহায়তায় র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে ১২জুন শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন নরসিংহপুর ফেরীঘাট এলাকায় নিয়মিত টহল ডিউটি করাকালে অভিযান পরিচালনা করে “মোবারক হোসেনের কাঠের ফার্নিচার” এর দোকানের সামনে হইতে আসামী মোঃ আসাদুজ্জামান মিরাজ (২৯) পিতা- মোঃ মুজিবুর রহমান, বাসা নং- ২৭, ব্লক ডি, ডাকঘরঃ মিরপুর-১২১৬, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, ঢাকা, জন্মস্থানঃ পিরোজপুর, বরিশাল’কে ১৫৪৫ পিচইয়াবা এবং ০১ টি মটরসাইকেলসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীর নিকট হতে নেশা জাতীয় মাদক ১৫৪৫ (এক হাজার পাঁচশত পয়ঁতাল্লিশ) পিচ ইয়াবা ও মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোবাইল এবং ২টি সীমকার্ড এবং নগদ ১৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন পিরোজপুর জেলারবিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবা, ১ টি মটরসাইকেল ও অন্যান্য আলামতসহ শরীয়তপুর জেলারসখিপুর থানায় পুলিশ এর নিকট মামলার মুলে হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION