1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
লিবিয়ায় গিয়ে নিখোঁজ ডাসারের একই পরিবারের দুই জনসহ প্রায় ১৫ জন যুবক - Madaripur Protidin
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা মাদারীপুরে এতিমখানার শিশুদের নির্যাতন ও অনিয়মের অভিযোগ, শিশুদের বিক্ষোভ, বিচার দাবী মাদারীপুরের মানহানী মামলায় খালাস পেয়েছেন তারেক রহমান

লিবিয়ায় গিয়ে নিখোঁজ ডাসারের একই পরিবারের দুই জনসহ প্রায় ১৫ জন যুবক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ১.৫৪ পিএম
  • ৪১ জন পঠিত

মাদারীপুর সংবাদদাতা।
দালালের খপ্পরে পরে অবৈধ পথে ইতালি যাওয়ার জন্য লিবিয়ায় গিয়ে প্রায় তিনমাস ধরে নিখোঁজ রয়েছেন মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ও ডাসার ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ১৫ জন যুবক। এদিকে নিখোঁজ হওয়া যুবকদের সন্ধান চেয়েছেন তাদের পরিবারের লোকজন। অপরদিকে বুধবার সকালে দীর্ঘদিন নিখোঁজ থাকায় অনেকের পরিবারের মাঝে চলছে আহাজারি।

এলাকা ও ভূক্তভোগী পরিবারের অভিযোগ সুত্রে জানা গেছে, স্থানীয় কয়েকজন দালালের মাধ্যমে উপজেলার গোপালপুর ইউনিয়নের পশ্চিম পূয়ালী গ্রামের মিলন মুন্সি ও তার আপন ভাই আল আমিন মুন্সি ও শান্ত খান এবং ডাসার ইউনিয়নের কোমলাপুর গ্রামের হেলাল চৌকিদার, কুদ্দুস চৌকিদার, মিঠুন মাতুব্বর, ফজেল শেখ, সুমন চৌকিদার, ইয়াদ চৌকিদারসহ একই পরিবারের দুই জনসহ প্রায় ১৫জন যুবক প্রত্যেকে ১০ থেকে ১৫ লাখ করে টাকা দিয়ে অবৈধ পথে লিবিয়া হয়ে ইতালি যাওয়ার জন্য দীর্ঘ কয়েক মাস পূর্বে বাড়ি থেকে রওনা হয়ে যায়। কিন্তু প্রায় তিন মাস যাবত তাদের অনেকের সাথে পরিবারের কোন যোগাযোগ নেই। এতে করে অনেকের পরিবারের লোকজন ধারনা করছেন তারা সাগরে ডুবে মারা গেছেন।

মিলন মুন্সির মা মায়া বেগমসহ নিখোঁজ যুবকদের অনেক অভিভাবকরা বলছেন, ৩ মাস ধরে সন্তানদের খোঁজখবর জানার চেষ্টা করেছেন তারা। কিন্তু তাদের কারো হদিস পাওয়া যাচ্ছে না। প্রায় এক বছর আগে প্রত্যেক যুবকের জন্য আমরা ১০ থেকে ১৫ লাখ করে টাকা দিয়েছি দালালদের। আমরা আমাদের সন্তানদের সন্ধান চাই।
আদম ব্যবসায়ী কামালসহ কয়েকজনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের সঙ্গে এ ব্যাপারে কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে ডাসার থানার ওসি এসএম শফিকুল ইসলাম বলেন, নিখোঁজ যুবকদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION