1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
মাদারীপুরে আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে হত্যা মামলার আসামীকে কুপিয়ে জখম - Madaripur Protidin
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা মাদারীপুরে এতিমখানার শিশুদের নির্যাতন ও অনিয়মের অভিযোগ, শিশুদের বিক্ষোভ, বিচার দাবী মাদারীপুরের মানহানী মামলায় খালাস পেয়েছেন তারেক রহমান

মাদারীপুরে আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে হত্যা মামলার আসামীকে কুপিয়ে জখম

  • প্রকাশিত : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ৫.৪২ পিএম
  • ২৫২ জন পঠিত

মাদারীপুর প্রতিনিধি ।:
মাদারীপুরে আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে হত্যা মামলার আসামীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় অহিদ হাওলাদারকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে মাদারীপুর আদালত প্রাঙ্গনের প্রধান সড়কের সামনে এ ঘটনা ঘটে। আহত অহিদ হাওলাদার পেশায় একজন কৃষক। তিনি কালকিনি উপজেলার আলীনগর এলাকার আয়ুব আলী হাওলাদারের ছেলে এবং ওই এলাকার এমারাত সরদার হত্যার মামলার ৩নং আসামী। অভিযুক্ত তাইজুল সরদার কুলপদ্বী এলাকার রুস্তুম সরদারের ছেলে ও জহির চৌদিকার টুমচর গ্রামের মোতালেব চৌদিকারের ছেলে।

স্বজনরা জানায়, চলতি বছরের ৭ জানুয়ারি মাদারীপুর-০৩ আসনের সাবেক সংসদ সদস্য তাহমিনা সিদ্দিকীর সমর্থকরা একটি বিজয় মিছিল বের করে। মিছিলটি কালিগঞ্জ থেকে ফাসিয়াতলা বাজারে যাবার সময় বেশকয়েকটি হাতবোমা বিস্ফোরণ হয়। এতে আহত এমারাত সরদার নামে এক যুবক ১১ জানুয়ারি রাজধানীর প্রাইম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এই ঘটনায় নিহতের ছেলে হাসান সরদার বাদী হয়ে ২০ জনের নামে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই হত্যা মামলায় হাজিরা দিতে মাদারীপুর আদালতে আসেন কৃষক অহিদ হাওলাদার। আদালতের কাজ শেষে অহিদ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিলে প্রতিপক্ষ তাইজুল সরদার ও জহির চৌদিকারসহ তাদের সমর্থকরা অতর্কিত হামলা চালায়। এ সময় অহিদকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার অভিযোগ ওঠে তাইজুল ও জহিরের বিরুদ্ধে। আশাপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় অহিদকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। সেখানে বিকেলে তার অস্ত্রপচার করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। এই ঘটনায় দোষিদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। তবে এই ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছেন অভিযুক্তরা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ।

আহত অহিদের ছোটভাই নাহিদ হাওলাদার বলেন, আমার ভাইকে অতর্কিতভাবে কুপিয়ে আহত করেছে তাইজুল ও জহির। তাদের সাথে অনেক লোক ছিল। আমার ভাইয়ের অবস্থা বেশি ভাল না। এই ঘটনার বিচার চাই।
অভিযুক্ত জহির চৌকিদার বলেন, আমরা কেউই এই ঘটনার সাথে জড়িত নই। আমাদের নামে মিথ্যা অভিযোগ দিচ্ছে অহিদের পরিবার। সে কিভাবে আহত হয়েছে তা জানি না।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ বলেন, আহত অহিদের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। তার বেশ কয়েকটি স্থানে অপারশেন করানো প্রয়োজন। উন্নত চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে গেলে ভাল হয়। তবে, প্রাথমিক চিকিৎসা দিয়ে রক্তপাত বন্ধ করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, অহিদ হাওলাদারকে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। পরিবার থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION