1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল - Madaripur Protidin
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা মাদারীপুরে এতিমখানার শিশুদের নির্যাতন ও অনিয়মের অভিযোগ, শিশুদের বিক্ষোভ, বিচার দাবী

কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ৬.১০ পিএম
  • ৪০ জন পঠিত

মাদারীপুর সংবাদদাতা।
দুর্নীতি ও নারী কেলেঙ্কারিসহ বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগ এনে মাদারীপুরের কালকিনি উপজেলার আন্ডারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় অভিভাবক, শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতা। আজ সোমবার সকালে বিদ্যালয় চত্ত্বরে এ কর্মসূচি পালন করা হয়। এদিকে ওই অভিযুক্ত শিক্ষকের অপসারনের দাবিতে উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ। অপরদিকে অভিযুক্ত প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের অপসারন ও বিচার দাবি করেছেন ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও স্থানীয় সচেতন মহল। এসময় উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক সুভাষচন্দ্র কবিরাজ, শিক্ষক শাখাওয়াত হোসেন, শহীদুল ইসলাম, এদায়েতুল্লাহ, রাবেয়া খাতুন, মেরিনা খাতুন, বদিয়ার রহমান, এনামুল হক, শিক্ষার্থী তাইম, এনামুল, সিয়াম, সিফাত, সাব্বির, মেহেদী ও আরিফিন প্রমুখ।

বেশ কয়েকজন শিক্ষার্থী অভিযোগ করে বলেন, প্রধান শিক্ষক আবুল কালাম স্যার কয়েক বছর আগে বিদ্যালয়ের একজন শিক্ষার্থীর সাথে অপকর্মের চেষ্টা চালায়। তাই আমরা এই চরিত্রহীন শিক্ষকের অপসারন চাই।
স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আজিজসহ বেশ কয়েকজন সচেতন ব্যক্তি বলেন, প্রধান শিক্ষকের কারনে এই শিক্ষা প্রতিষ্ঠানে ভালো কোন নারী শিক্ষার্থী ভর্তি হতে চায় না। তবে তার অপসারন না হলে শিক্ষা প্রতিষ্ঠানটি ধ্বংস হয়ে যাবে।

সহকারী প্রধান শিক্ষক সুভাষচন্দ্র কবিরাজ বলেন, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল ও ক্লাস বর্জন করেছেন শিক্ষার্থীরা। এবং তার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ। তবে আমি ও এই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরাও তার অপসারন চাই।

প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, আমার বিরুদ্ধে কি হচ্ছে তা আমি সাক্ষাতে বলবো।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি উত্তম কুমার দাশ বলেন, আন্ডারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ। আমি এ অভিযোগটি জেলা প্রশাসক বরাবর প্রেরন করেছি। তবে এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION