1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
পটুয়াখালীতে ভ্রাম্যমান আদালতের অভিযান। বিপুল পরিমান জাটকা ইলিশ উদ্ধার। একজনকে কারাদন্ড। - Madaripur Protidin
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :

পটুয়াখালীতে ভ্রাম্যমান আদালতের অভিযান। বিপুল পরিমান জাটকা ইলিশ উদ্ধার। একজনকে কারাদন্ড।

  • প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩, ১.৩৪ পিএম
  • ৫৫ জন পঠিত

অফিস রিপোর্টঃ র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক ও পটুয়াখালী সদর এলাকায় ভ্রাম্যমান আদালত সহ বিশেষ অভিযান পরিচালনা করে উল্লেখযোগ্য পরিমান জাটকা ইলিশ উদ্ধার।

র‌্যাব জানায়, র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে যৌথ উদ্যোগে ২৫ নভেম্বর রাত্র আনুমানিক ০১৩০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার সদর থানাধীন পায়রা তেল পাম্প সংলগ্ন এলাকায় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম এবং,থানার ব্যবস্থাপক শাহনাজ পারভীন, উপস্থিত হয়ে দুইটি জাটকা ইলিশ পরিবহনকারী ট্রাকে ব্যাপক তল্লাশী চালায়। তল্লাশীর সময় ঢাকা মেট্রো-ড-১৪-৬০৪৬ ট্রাকে করে আইন ও বিধি অমান্য করে নিজের দখলে রেখে ২০০ (দুইশত) কেজি ও ঢাকা মেট্রো-ন-১৭-৬১২৯ ট্রাক হতে আনুমানিক ১৫(পনের) কেজি জাটকা ইলিশ জব্দ করে ।

ভ্রাম্যমান আদালত -ট্রাক ঢাকা মেট্রো-ড-১৪-৬০৪৬ এর লাইন ম্যান মোঃ জয়নাল আবেদীন (৪০),পিতা-মৃত আলী আহম্মদ, সাং-নিদ্রার চর,ওয়ার্ড নং-০৩ সোনাকাটা, থানা-সদর, জেলা-পটুয়াখালীকে মৎস্য রক্ষা ও সংরক্ষন আইন ১৯৫০ এর ৫(১) ধারা মোতাবেক এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে পটুয়াখালী জেলা কারাগারে প্রেরন কারা হয় এবং ঢাকা মেট্রো-ন-১৭-৬১২৯ এর চালক মোঃ সবুজ (১৭) কে একই আইনে ৩০০০/- (তিন হাজার) টাকা জরিমানা অনাদায়ে তিন দিনের কারদন্ড প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION