1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন - Madaripur Protidin
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(বালক) এর উদ্বোধন  “র‌্যাব এওয়ার্ড-২০২১” এ জঙ্গি দমনে প্রথম স্থান, অন্যান্য অপরাধ দমনে ২য় স্থান অধিকার করেছে র‌্যাব-৪ রাজৈরে ইউপি নির্বাচন- চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে ্উপজেলা পরিষদের সংবাদ সম্মেলন রাজৈরে ইউপি নির্বাচন চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে সভা । থানায় ৩১জনকে আসামী করে মামলা । রাজৈরে ৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল বরগুনার আমতলী হতে র‌্যাবের হাতে এক গাঁজা ব্যবসায়ী গ্রেফতার রাজৈরে ইউপি নির্বাচন বিপক্ষের হামলায় চেয়ারম্যানসহ ৪জন আহত। এলাকায় উত্তেজনা বিরাজ রাজধানীর মিরপুরে বিপুল সংখ্যক অনিবন্ধিত ও চোরাই মোবাইল ফোন জব্দ রাজৈরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান। ৩ ব্যবসা প্রতিষ্ঠানে ৩০ হাজার টাকা জরিমানা

মাদারীপুরে শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২, ৪.৩৯ পিএম
  • ১০৮ জন পঠিত

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥
মাদারীপুর পুলিশ লাইনে শুরু হয়েছে পক্ষকাল ব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। বুধবার রাত ৮ টার দিকে ফিতা কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে মেলার শুভ উদ্বোধন করেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।

মাদারীপুর জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল-এর সহধর্মিনী ও পুলিশ নারী কল্যাণ সমিতির মাদারীপুরের সভানেত্রী রুনা লায়লার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদারীপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-এর সভাপতি হাফিজুর রহমান খান যাচ্চু। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মনিরুজ্জামান ফকির। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মো. ওবাইদুর রহমান খান, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম বাবু চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শাহজাহান হাওলাদার, অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমাসহ জেলা পুলিশের কর্মকর্তা ও তাদের সহধর্মিনীরা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক, সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল সাংবাদিকদের বলেন, “স্বাস্থ্যবিধি মেনে মেলায় প্রবেশ করতে হবে। ১৫ দিন ব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা চলবে প্রতিদিন বেলা ১২ টা থেকে রাত ৯ টা পযর্ন্ত। আমাদের এই মেলার উদ্দেশ্য হচ্ছে সারাদেশের উৎপাদিত পণ্য সামগ্রীর পরিচিতি করা। মেলায় থাকছে ৫০টি স্টল, বঙ্গবন্ধুর ইতিহাস সমৃদ্ধ গ্যালারী, শিশুদের বিনোদনের জন্য কিডস জোন, সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলার প্রবেশ মূল্য ১০ টাকা। মেলায় করণীয় ও বর্জনীয় বিষয়ে থাকছে বিধিনিষেধ। মেলায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা স্টলগুলো সাশ্রয়ী মূল্যে তাদের পণ্য সামগ্রী বিক্রয় করবে। মেলা মানেই সার্কাস, অশ্লীলতা, হাউজী খেলা নয়। এই মেলা মানে স্বাচ্ছন্দ্যে আনন্দে পরিবার নিয়ে যে কেউ ঘুরতে পারবেন।”

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION